reporterঅনলাইন ডেস্ক
  ১৪ মার্চ, ২০২৩

প্রধানমন্ত্রী একাধিকবার ফোন দিয়ে খেলার খোঁজ নেন : পাপন

ছবি : সংগৃহীত।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়াপ্রেমী। ক্রিকেটের প্রতি তার টানটা হয়তো অন্য খেলার চেয়ে একটু বেশিই। বাংলাদেশের বিভিন্ন সাফল্যে তাকে পাশে পেয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। খেলোয়াড়দের সঙ্গেও তার হৃদ্যতার সম্পর্ক।

এবার ঘরের মাঠে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের তিন ম্যাচ জিতে ইংল্যান্ডকে বাংলাওয়াশ করলো টাইগাররা। যেকোনো ফরম্যাটের ক্রিকেটে ইংলিশদের বিপক্ষে প্রথমবার এমন কীর্তি গড়ে বাংলাদেশ।

ইংল্যান্ডকে বাংলাওয়াশ করার লড়াইয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একাধিকবার ফোন দিয়ে খেলার খোঁজ নিয়েছেন বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বিশ্বচ্যাম্পিয়নদের হোয়াইটওয়াশ করার পর বিসিবি সভাপতি বলেন, ‘(প্রধানমন্ত্রীর খোঁজ নেয়া প্রসঙ্গে) একবার না, একাধিকবার। এমনকি যখন নাকি লিটন দাস চার-ছক্কা মারছিলো; তখন উনি বলেছেন, এই এত ছয় মারতে গিয়ে আউট হয়ে যায় যদি। আমি বলেছি, আউট হলেও কোনো অসুবিধা নেই। আর কয়েকটা বল বাকি আছে এই খেলায় মারতেই হবে।’

‘তো এই রকম আমি বলছি, খেলার মাঝখানেও ফোন দিয়েছেন। উনি প্রতিটা বল বাই বল খেলা দেখেছেন। খেলা শেষ হওয়ার পরেও ফোন করেছিলেন, আমি বারান্দায় ছিলাম আওয়াজ শুনিনি। ঢুকেই দেখি ওনার মিসড কল; পরে আবার আমি ফোন করেছি তো উনি সকলকে অভিনন্দন জানিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী খুবই খুশি। ওটাই বলছিলেন যে, ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ উনি চিন্তাও করতে পারেননি, আমরাও পারিনি। ’

মঙ্গলবার (১৪ মার্চ) মিরপুর শেরে বাংলায় সিরিজের শেষ ম্যাচে ইংল্যান্ডকে ১৬ রানে হারিয়ে বাংলাওয়াশ করেছে বাংলাদেশ।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রধানমন্ত্রী,বিসিবি,বাংলাওয়াশ,ক্রিকেট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close