reporterঅনলাইন ডেস্ক
  ০১ ফেব্রুয়ারি, ২০২৩

বিপিএল মাতাতে আসছেন রাসেল-পোলার্ড-মঈনরা

ফাইল ছবি

সকল সমালোচনা পাশে ঠেলে খেলোয়াড়দের নজরকাড়া পারফরম্যান্সে জমে উঠেছে বাংলাদেশ প্রিমিয়ার ক্রিকেট লিগের নবম আসর। এরইমধ্যে শেষ হয়েছে সিলেট পর্ব। ঢাকায় শেষ পর্ব মাঠে গড়ানোর আগেই প্লে-অফ নিশ্চিত করেছে সিলেট স্ট্রাইকার্স, ফরচুন বরিশাল ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বাদ পড়ার শঙ্কায় তিনবারের চ্যাম্পিয়ন ঢাকা।

নানা বিতর্ক মাথায় নিয়েই শুরু হয় বিপিএলের এবারের আসর। তবে মাঠের খেলায় খেলোয়াড়দের আগুনঝরা পারফরম্যান্সে অনেকটাই ভাটা পড়েছে সে তর্কে।

ঢাকা থেকে শুরু করে সিলেট পর্যন্ত ২২ গজের স্পোর্টিং উইকেটে ব্যাট হাতে ছড়ি ঘুরিয়েছে বাংলাদেশিরা। ১০ ম্যাচে ৩৫৬ রান নিয়ে সবার উপরে সিলেট ওপেনার নাজমুল হোসেন শান্ত। সমান ম্যাচে ১৬ রান কম নিয়ে দুই নম্বরে নাসির। ৩১১ রানে নিয়ে তিনে সাকিব। তামিম আছে তালিকার চার নম্বরে।

বোলিংয়ে দাপট পাকিস্তানিদের। ১০ ম্যাচে ১৩ শিকারে সবার উপরে মোহাম্মদ আমির। সমান উইকেট ওয়াহার রিয়াজের। খুব বেশি পিছিয়ে নেই মাশরাফি। এক উইকেট কম নিয়ে তিন নম্বরে আছেন তিনি।

১৬ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানের পাশাপাশি প্লে-অফও সবার আগেই নিশ্চিত করেছে মাশরাফির নেতৃত্বে আসরজুড়ে চমক দেখানো সিলেট। তদের সঙ্গি হয়েছে সকিবের বরিশাল ও ইমরুলের কুমিল্লা। ৮ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে তালিকার চারে রংপুর। পরবর্তী ক্রম ঢাকা, খুলনা ও চট্টগ্রাম।

পাকিস্তান সুপার লিগ শুরু হওয়ায় রিজওয়ান-আমিরদের মিস করবে ফ্রাঞ্চাইজিগুলো। তবে সুপার ফোরে মাঠ মাতাতে আসছেন রাসেল, পোলার্ড, নারিন ও মঈন আলীর মতো তারকারা।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিপিএল,এন্ড্রু রাসেল,মঈন আলি,পোলার্ড
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close