reporterঅনলাইন ডেস্ক
  ১৩ মে, ২০২৪

ইন্টারন্যাশনাল ক্রিয়েটর এ্যাওয়ার্ড সিলভার প্লে বাটন পেলেন জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর তারেক

বর্তমানে বিনোদনের জনপ্রিয় মাধ্যম ফেসবুক ও ইউটিউব। এর মাধ্যমে বিনোদনের পাশাপাশি দেশের চলমান বিভিন্ন বিষয় এবং রাজনীতির সব খবর প্রতি মুহুর্তে পাওয়া যাচ্ছে। তবে এটিকে খারাপ ভাবে কাজে লাগিয়ে এবং এর মাধ্যমে ভুল তথ্য ছড়াচ্ছেন অনেকেই। আর সেই ভুল তথ্য যারা ছড়াচ্ছে এবং সরকারের উন্নয়ন কে ব্যাহত করার কাজে যারা লিপ্ত তাদের প্রতি প্রতিবাদ জানিয়ে কাজ করছেন মো: তারেকুল ইসলাম তারেক। বর্তমান তরুণ প্রজন্মের মধ্যে অনেকেই ঝুঁকছেন কন্টেন্ট ক্রিয়েটরের দিকে। কাজ করছেন বিভিন্ন বিষয় নিয়ে। তাদের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয় একজন কনটেন্ট ক্রিয়েটর মো: তারেকুল ইসলাম (তারেক)। তিনি সামাজিক মাধ্যমে খুবই জনপ্রিয় ও পিরিচিত একটি মুখ।

রাজনীতির পাশাপাশি সমাজের বিভিন্ন অসংগতি ও যারা সরকারের উন্নয়ন এবং অগ্রযাত্রা কে নিয়ে ভুল তথ্য ছড়াচ্ছে, তাদের নিয়ে নিয়মিত ভিডিও প্রকাশ করছেন মো: তারেকুল ইসলাম তারেক। ভিডিওতে মাননীয় প্রধানমন্ত্রী ও বর্তমান সরকারের ভিবিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড, বিভিন্ন সাফল্য এবং সরকারকে নিয়ে ভুল তথ্য আদান-প্রদানকারীদের রীতিমত তুলোধুনো করছেন তিনি। এ নিয়ে প্রতিবাদ জানিয়ে ভিডিও করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গেছেন তারেক। ফেসবুকে তার ভিডিও গুলো অর্ধলক্ষাধিকের বেশি সেয়ার হচ্ছে। তথ্য বহুল হওয়ায় সাধারণ দর্শকরা তার ভিডিও গুলো খুব ভালো ভাবে নিচ্ছে । তারেক ফেসবুকের পাশাপাশি বিশ্বের সর্ব বৃহৎ ভিডিও সেয়ারিং প্লাটফর্ম ইউটিউবে ও সমান তালে জনপ্রিয়তা অর্জন করেছেন ।

তারেক এর ইউটিউবের চ্যানেলের নাম "Stand For Bangladesh 101" যা খুব অল্প সময়ে ইউটিউবের কর্পোরেট হেড অফিস যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া থেকে " International Creator Award Silver Play Button " পেয়েছে। এ চ্যানেলে বর্তমানে প্রায় ২ লক্ষ ১১ হাজারেরও বেশি সাবস্ক্রাইবার সংযুক্ত রয়েছে। মো: তারেকুল ইসলাম তারেক এর বাড়ি নোয়াখালী সদর উপজেলা খন্দকার পাড়ায়। তিনি জানান, সত্য ও সততার সাথে তিনি সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড গুলো তুলে ধরবেন সবসময়। এর পাশাপাশি সরকারের উন্নয়ন কে ব্যাহত করে এবং কোন ভুল তথ্য দিয়ে কেউ সমালোচনা করলে তাদের বিরুদ্ধে তিনি শক্ত অবস্থানে থেকে ভিডিওর মাধ্যমে প্রতিবাদ জানিয়ে যাবেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইউটিউব,সিলভার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close