reporterঅনলাইন ডেস্ক
  ২৩ জুন, ২০২৪

আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জয়ের শুভেচ্ছা

ছবি : সংগৃহীত

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীর শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রীর ছেলে এবং তার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। রবিবার তিনি পোস্টে বাংলাদেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীর থিম সং শেয়ার করে শুভেচ্ছা জানান। তিনি পোস্টে উল্লেখ করেন-

‘বাংলাদেশের হৃদয় জুড়ে আওয়ামী লীগের নাম’

কথা- জুলফিকার রাসেল

সুর ও সংগীত- পাভেল আরিন

পরিচালনা- ইশতিয়াক মাহমুদ

পরিকল্পনা ও সমন্বয়- ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

প্রসঙ্গত, ‘বাংলাদেশের হৃদয় জুড়ে আওয়ামী লীগের নাম’ শীর্ষক বিশেষ এই গানটির কথার সঙ্গে তাল মিলিয়ে তৈরি হয়েছে নান্দনিক ভিডিও। এটি পরিচালনা করেছেন ইশতিয়াক মাহমুদ। বাংলাদেশ আওয়ামী লীগের প্রযোজনায় পুরো প্রজেক্টের পরিকল্পনা ও সমন্বয় করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

কোরাস কণ্ঠে গাওয়া থিম সং-টি প্রকাশ হয়েছে ‘প্লাটিনাম জয়ন্তী’র দুদিন আগেই (২১ জুন) বাংলাদেশ আওয়ামী লীগের ভেরিফায়েড ফেসবুক পেজ ও অঙ্গ-সংগঠনগুলোর সোশ্যাল হ্যান্ডেলে।

‘বাংলাদেশের হৃদয় জুড়ে আওয়ামী লীগের নাম’ গানটি প্রকাশের পর থেকেই প্রশংসিত হচ্ছেন সংশ্লিষ্টরা। বিশেষ করে এর সমৃদ্ধ কথা ও চিত্রায়নে মুগ্ধতা প্রকাশ করছেন সাধারণ মানুষরা, যে গানটির মাধ্যমে তুলে ধরা হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ বছরের পথচলার গল্প।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আওয়ামী লীগ,সজীব ওয়াজেদ জয়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close