নিজস্ব প্রতিবেদক

  ১৮ ফেব্রুয়ারি, ২০২৪

জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে অপপ্রচার করছে প্রতিপক্ষ : মো. সোহেল মিয়া

ছবি : প্রতিদিনের সংবাদ

ঢাকা উত্তর সিটির ৫২ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো. সোহেল মিয়া অভিযোগ করে বলেছেন, 'কাউন্সিলর নির্বাচনকে সামনে রেখে আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষের লোকজন অপপ্রচারে নেমেছে। তারা রাজনৈতিক ভাবে আমাকে ক্ষতিগ্রস্ত করতে বিভিন্ন রকম চক্রান্ত চালিয়ে যাচ্ছে।

তিনি রবিবার বিকালে রাজধানীর উত্তরায় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন।

মো. সোহেল মিয়া বলেন, দ্বাদশ জাতীয় নির্বাচনে নানা রকম ঝুঁকি নিয়ে আমি আমার পছন্দের প্রার্থীর পক্ষে গণজোয়ার তৈরি করি। আমার প্রার্থী বিজয়ী হয়। ভোটের পর ফলাফলের মাধ্যমে সেটা প্রমাণিত হওয়ায় প্রতিপক্ষের লোকজন আমার চরিত্র হননের অপচেষ্টায় নেমেছে। এটা নোংরা খেলা। এটা করে তারা আরো গণধিকৃত হবে ইনশাল্লাহ।

তিনি বলেন, আমার নাম ভাঙ্গিয়ে কোথাও কোন রকম চাঁদাদাবির ঘটনা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। কারোর সাথে কারোর সম্পর্ক থাকলেই এটা আমার লোক বা তার লোক বলে চালিয়ে দেওয়া চরম অন্যায়। আমি সকলকে দায়িত্বশীল আচরণ এবং সুষ্ঠু রাজনৈতিক প্রতিযোগিতার আহ্বান জানাই। সকল ধরনের দখল চাঁদাবাজির বিরুদ্ধে আমাদের এমপি মহোদয় যে নির্দেশনা দিয়েছেন, আমি তার কর্মী হিসেবে সেটা অক্ষরে অক্ষরে পালন করছি।

জানা গেছে, ঢাকা-১৮ আসনের জাতীয় নির্বাচনের পর থেকে পরাজিত প্রার্থীর লোকজন আওয়ামী লীগ নেতা মো. সোহেল মিয়ার চরিত্র হননের জন্য নানা ধরনের নোংরা কাজে লিপ্ত হয়েছে। জাতীয় নির্বাচনে সোহেলের প্রতিপক্ষ গ্রুপ ওয়ার্ডটিতে কোনরকম সুবিধা করতে পারেনি। পরিচ্ছন্ন তরুণ আওয়ামী লীগ নেতা সোহেলের প্রার্থীর পক্ষে এলাকা ৭০ শতাংশ ভোটার রায় প্রদান করে। যা এবারের জাতীয় নির্বাচনের অন্যতম আলোচনার বিষয়। কারণ নেতা হিসেবে বলা যায়, সোহেল সকলের কাছে যেমন গ্রহণযোগ্য তেমনি সাধারণ ভোটারদের কাছে জনপ্রিয়।

প্রসঙ্গত, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৫২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী সোহেল এর আগে কাউন্সিলর নির্বাচন করে অল্প ভোটে হেরে যান। আলোচনা আছে সেই ভোটে সোহেলকে ভোট চক্রান্ত করে হারানো হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঢাকা উত্তর সিটি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close