ফেনী প্রতিনিধি

  ০২ ডিসেম্বর, ২০২৩

ফেনীতে

একই আসনে সংসদ সদস্যের দৌড়ে বাবা-ছেলে ও স্বামী-স্ত্রী

ছবি: সংগৃহীত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসনে সংসদ সদস্যের দৌড়ে বাবা-ছেলে ও স্বামী-স্ত্রী। চারজনের মধ্যে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন মো. আবুল বাশার। বাকিরা স্বতন্ত্র প্রার্থী।

প্রার্থীরা হলেন যুবলীগের সাবেক সভাপতিমণ্ডলীর সদস্য মো. আবুল বাশার, তার ছেলে কেন্দ্রীয় যুবলীগের নেতা ইশতিয়াক আহমেদ, সাবেক সংসদ সদস্য রহিম উল্যাহ ও তার স্ত্রী পারভীন আক্তার।

জানা যায়, গত বৃহস্পতিবার (৩০ নভেম্বর) মনোনয়নপত্র জমাদানের শেষ দিন তারা জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মুছাম্মৎ শাহীনা আক্তারের কাছে মনোনয়নপত্র জমা দেন। একই দিন মনোনয়নপত্র জমা দিয়েছেন রহিম উল্যাহ ও তার স্ত্রী পারভীন আক্তার। একই আসনে বাবা-ছেলে ও স্বামী-স্ত্রীর সংসদ সদস্যের পদে প্রার্থীতায় ভোটযুদ্ধ নিয়ে গ্রামগঞ্জে জমে উঠছে নির্বাচনী আলোচনা।

স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী পারভীন আক্তার জানান, তিনি নির্বাচিত হলে সবাইকে নিয়ে নারীর ক্ষমতায়ন নিশ্চিত করাসহ এলাকার উন্নয়নে কাজ করবেন। তার বিশ্বাস জনগণ তাকে অথবা তার স্বামীকে ভোট দিয়ে এই পদে বিজয়ী করবেন।

স্বতন্ত্র প্রার্থী ইশতিয়াক আহমেদের মনোনয়ন দাখিলের বিষয়ে বাবা মো. আবুল বাশার বলেন, ‘এটা আমাদের রাজনৈতিক কৌশলও বলতে পারেন। নির্বাচনকে অংশগ্রহণমূলক করতে স্বতন্ত্র পদে দলের যেকোনো নেতাকর্মী অংশগ্রহণ করতে পারবেন।’

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফেনী,নির্বাচন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close