reporterঅনলাইন ডেস্ক
  ১৫ জুন, ২০২৪

শিল্পকলা প্রতিযোগিতা অনুষ্ঠিত

বাংলাদেশ শিল্পকলা একাডেমির আয়োজনে দেশব্যাপী শিল্পকলা প্রতিযোগিতা ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। এরই অংশ হিসেবে জেলা শিল্পকলা একাডেমি, কিশোরগঞ্জের ব্যবস্থাপনায় ১৩ ও ১৪ জুন দুদিনব্যাপী রবীন্দ্রসংগীত, নজরুল সংগীত, লোকসংগীত, গণজাগরণের গান, নৃত্য, আবৃত্তি, একক অভিনয় বিষয়ে বয়সভিত্তিক তিনটি (ক, খ, গ) ক্যাটাগরিতে প্রতিযোগিতার আয়োজন করা হয়।

এতে ক বিভাগের একজন প্রতিযোগী হিসেবে রবীন্দ্রসংগীত, লোকসংগীত এবং গণজাগরণের গান এই তিনটি বিষয়ে অংশগ্রহণ করে রবীন্দ্রসংগীত ও লোকসংগীত বিষয়ে জেলা পর্যায়ে প্রথম এবং গণজাগরণের গান বিষয়ে জেলায় তৃতীয় স্থান অর্জন করেছে সামিহা তাবাসসুম। তার বাবার নাম গাজী মহিবুর রহমান এবং মাতার নাম নূরুন্নাহার।

জেলা শিল্পকলা একাডেমিতে দুদিনব্যাপী চলা এই প্রতিযোগিতার সমাপনী দিনে ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজাল। জেলা কালচারাল অফিসারের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে শুরু হওয়া এই আয়োজনে উপস্থিত ছিলেন প্রতিযোগিতার বিচারকরা, অভিভাবকরা এবং পুরস্কার বিজয়ী ও অংশগ্রহণকারীরা।

উল্লেখ্য, এই প্রতিযোগিতায় বিভিন্ন ক্যাটাগরিতে প্রথম স্থান অধিকার করেছেন তারা ঢাকায় বিভাগীয় পর্যায়ে জেলার প্রতিনিধি হিসেবে অংশগ্রহণ করবেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শিল্পকলা প্রতিযোগিতা,শিল্পকলা একাডেমি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close