reporterঅনলাইন ডেস্ক
  ০৮ জুন, ২০২৪

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর প্রেস সচিবের শ্রদ্ধা

ছবি : সংগৃহীত

প্রধানমন্ত্রীর নবনিযুক্ত প্রেস সচিব নাইমুল ইসলাম খান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন। আজ শনিবার সকালে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে তিনি শ্রদ্ধা জানান।

শ্রদ্ধা নিবেদন শেষে নাইমুল ইসলাম খান বলেন, এটা আমার জন্য একটা অভাবনীয় সুযোগ, খুব আনন্দ ও গৌরবের বিষয়। প্রধানমন্ত্রীকে তার কাজের সহায়ক হিসেবে আমার জ্ঞান, বুদ্ধি ও পরিশ্রম দিয়ে চেষ্টা করব। বাংলাদেশের মানুষের সামগ্রিক কল্যাণ এবং উন্নয়নে প্রধানমন্ত্রী যেভাবে কাজ করছেন, সেটা দেশে বিদেশের মিডিয়া এবং সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে চেষ্টা করব।

নতুন দায়িত্ব কতটুকু চ্যালেঞ্জ বলে মনে করছেন- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার কাছে মনে হয়, চ্যালেঞ্জ আসলে প্রধানমন্ত্রীর। তিনি যে চ্যালেঞ্জটা মোকাবিলা করছেন, সেটা যথাযথভাবে আমরা রিপ্রেজেন্ট করি না। ফুটিয়ে তুলতে পারি না। এই অক্ষমতা আমাদের জন্য দুঃখজনক।

এ সময় প্রধানমন্ত্রীর উপ-প্রেসসচিব কে এম শাখাওয়াত মুন, এম এম ইমরুল কায়েস ও প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এ বি এম সরওয়ার-ই-আলম সরকার উপস্থিত ছিলেন। এর আগে গত বৃহস্পতিবার নাঈমুল ইসলাম খানকে প্রধানমন্ত্রীর নতুন প্রেস সচিব ঘোষণা করে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম হেলাল মারা গেছেন গত ১০ মার্চ। তারপর থেকেই পদটি শূন্য ছিল। নতুন করে এ পদে নিয়োগ পেলেন নাঈমুল ইসলাম খান।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রধানমন্ত্রীর প্রেস সচিব
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close