reporterঅনলাইন ডেস্ক
  ১৪ মে, ২০২৪

রাজধানীতে কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গ্রেপ্তার

রাজধানীর রূপনগর এলাকায় অভিযান পরিচালনা করে আলোচিত কিশোর গ্যাং ‘আলামিন গ্রুপে’র লিডার মো. আলামিন শেখসহ ৮ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৪। সোমবার (১৩ মে) রাতে রূপনগর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেছে র‍্যাব-৪।

বাকি গ্রেপ্তাররা হলেন- মো. মাসুদ রানা (২২), মো. সিয়াম হোসেন ওরফে আকাশ (২৩), নুর নওশাদ (২১), মো. রবিন (২২), মো. রিয়াদ শেখ (১৯), মো. লাভলু (২০) ও মো. সিজান (২০)।

মঙ্গলবার (১৪ মে) র‌্যাবের মিডিয়া শাখার সহকারী পরিচালক এএসপি জিয়াউর রহমান চৌধুরী এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাজধানীর রূপনগর এলাকায় বেশ কিছু কিশোর গ্যাং সক্রিয় রয়েছে। যার মধ্যে কিশোর গ্যাং ‘আলামিন গ্রুপে’র লিডারসহ ২০/৩০ জনের সক্রিয় সদস্য রয়েছে। এই গ্যাংয়ের সদস্যরা রুপনগরের আশপাশের এলাকায় চাঁদাবাজি, ছিনতাই, মারামারি, মাদক সেবন ও ইভটেজিংসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত। চিহ্নিত এসব বেপরোয়া ও মাদকসেবী কিশোর গ্যাংয়ের সদস্যদের অত্যাচারে স্থানীয় লোকজন অতিষ্ঠ ও অসহায় হয়ে পড়েছে।

তিনি আরও বলেন, সাম্প্রতিক সময়ে কিশোর গ্যাং ‘আলামিন গ্রুপে’র লিডার মো. আলামিন শেখ তাদের সহযোগীদের নিয়ে এলাকায় চুরি, ছিনতাই এবং চাঁদাবাজি করে আসছিল। কিশোর গ্যাং লিডার আলামিনের বিরূদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় মাদক ও মারামারিসহ ৫টি মামলা রয়েছে।গ্রেপ্তার কিশোর অপরাধীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close