reporterঅনলাইন ডেস্ক
  ১১ এপ্রিল, ২০২৪

গুলশানে প্রাইভেটকার-মোটরসাইকেল সংঘর্ষে নারী নিহত

রাজধানীর গুলশান ২ নম্বরে প্রাইভেটকার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মমতা শিকদার (২৭) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি ইউনাইটেড হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত ছিলেন। এই ঘটনায় আহত মোটরসাইকেল চালক জাহিদ নামের এক ব্যক্তি ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন। তিনি ওই হাসপাতালের কর্মকর্তা।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সন্ধ্যা পৌনে ছয়টার দিকে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা পথচারী সিএনজিচালিত অটোরিকশা চালক সবুজ জানান, ঘটনার অদূরেই আমি দাঁড়িয়ে ছিলাম। হঠাৎ দেখি দ্রুতগতির একটি মোটরসাইকেল ও একটি প্রাইভেটকারের মধ্যে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গিয়ে ওই নারী গুরুতর আহত হন। মোটরসাইকেল চালকও আহত হয়েছেন। তাকে ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়েছে। পরে পথচারীরা গুরুতর আহত অবস্থায় ওই নারীকে আমার অটোরিকশায় দিয়ে মেডিকেলে পাঠালে জরুরি বিভাগের চিকিৎসক জানায় ওই নারী আর বেঁচে নেই।

আহত জাহিদের বরাতে অটোরিকশা চালক আরো জানান, জাহিদ ইউনাইটেড হাসপাতালের কর্মকর্তা এবং নিহত মমতা শিকদার ওই হাসপাতালেরই সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত ছিলেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close