reporterঅনলাইন ডেস্ক
  ১৭ মার্চ, ২০২৪

সংসদ সদস্য আব্দুল হাইয়ের দাফন সম্পন্ন 

ঝিনাইদহ-১ (শৈলকূপা) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাইয়ের দাফন সম্পন্ন হয়েছে।

রবিবার (১৭ মার্চ) বাদ মাগরিব উপজেলার মোহাম্মদপুর গ্রামের বাড়িতে চতুর্থ জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

এর আগে যোহর নামাজের পর ঝিনাইদহ সরকারি উজির আলী স্কুল মাঠে মরহুমের দ্বিতীয় জানাজা, শৈলকুপা সরকারি ডিগ্রি কলেজ মাঠে তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

ঝিনাইদহ সরকারি উজির আলী স্কুল মাঠে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনারুল আজিম আনার, ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য সালাহউদ্দীন মিয়াজী, ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য নাসের শাহরিয়ার জাহেদি মহুলসহ বিভিন্ন জেলা থেকে আগত আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জানাজার আগে রাষ্ট্রীয়ভাবে জাতির এ শ্রেষ্ঠ সন্তানকে সম্মান জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার।

জানাজা শেষে মরহুম আব্দুল হাইকে শেষবারের মতো শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ও সংগঠন। এরপর তার মরদেহবাহী হিমায়িত গাড়ি শৈলকুপা নিজ বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়।

প্রসঙ্গত, আব্দুল হাই গতকাল (১৬ মার্চ) থাইল্যান্ডের ব্যাংককের একটি বেসরকারি হাসপাতালে সকাল ৬টার দিকে ৭১ বছর বয়সে মৃত্যুবরণ করেন। তিনি আওয়ামী লীগ থেকে পাঁচবারের নির্বাচিত সংসদ সদস্য ও তিনবারের নির্বাচিত জেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close