reporterঅনলাইন ডেস্ক
  ০৬ ডিসেম্বর, ২০২৩

বিমানের ঢাকা-চেন্নাই ফ্লাইট ১৬ ডিসেম্বর থেকে

আগামী ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে ঢাকা-চেন্নাই রুটে ফ্লাইট চালু করার পরিকল্পনা নিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। এ রুটে সপ্তাহের শনি, সোম ও বৃহস্পতিবার যাত্রী পরিবহন করবে সংস্থাটি। একমুখী সর্বনিম্ন ভাড়া জনপ্রতি ১৫ হাজার ৫২০ টাকা থেকে শুরু হবে।

মঙ্গলবার বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সূত্র এ তথ্য জানিয়েছে। সংস্থাটি জানায়, এরই মধ্যে ঢাকা-চেন্নাই-ঢাকা রুটের টিকিট বিক্রি শুরু হয়েছে। যাত্রীরা বিমানের বাণিজ্যিক ওয়েবসাইট www.biman-airlines.com, মোবাইল অ্যাপ, বিমানের যেকোনো সেলস সেন্টার, বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকে এ রুটের টিকিট ক্রয় করতে পারবেন।

ঢাকা-চেন্নাই রুটে সব প্রকার ট্যাক্সসহ ইকোনমি ক্লাসে একমুখী সর্বনিম্ন ভাড়া জনপ্রতি ১৫ হাজার ৫২০ টাকা থেকে শুরু হবে এবং রিটার্ন টিকিটের ভাড়া শুরু হবে ২৬ হাজার ৬৩৫ টাকা থেকে। ট্যাক্সসহ বিজনেসে ঢাকা-চেন্নাই রুটে একমুখী সর্বনিম্ন ভাড়া শুরু হবে ৩৭ হাজার ৬২৪ টাকা থেকে এবং রিটার্ন টিকিটের ভাড়া শুরু হবে ৬১ হাজার ৯৯৫ টাকা থেকে। সময় ও চাহিদা বিবেচনায় ভাড়ার পরিমাণ কম-বেশি হতে পারে।

ঢাকা থেকে ফ্লাইট বিজি৩৬৩ সপ্তাহে প্রতি শনি, সোম ও বৃহস্পতিবার দুপুর ১২টা ৫০ মিনিট চেন্নাইয়ের উদ্দেশ্যে যাত্রা করে চেন্নাই পৌঁছাবে স্থানীয় সময় বিকেল ৩টা ২০ মিনিটে। চেন্নাই থেকে ওই দিনে ফ্লাইট বিজি৩৬৪ স্থানীয় সময় বিকেল ৪টা ১৫ মিনিটে যাত্রা করে ঢাকায় পৌঁছাবে সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে। বোয়িং ৭৩৭-৮০০ উড়োজাহাজের মাধ্যমে চেন্নাই ফ্লাইট পরিচালনা করা হবে।

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঢাকা-চেন্নাই ফ্লাইট,বাংলাদেশ এয়ারলাইন্স,বিমান
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close