reporterঅনলাইন ডেস্ক
  ০৬ ডিসেম্বর, ২০২৩

প্রধানমন্ত্রী গোপালগঞ্জ যাচ্ছেন বৃহস্পতিবার

ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুই দিনের সফরে গোপালগঞ্জ যাচ্ছেন। তার এই সফরকে কেন্দ্র করে নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে ৭ দিন অস্ত্রসহ চলাচল ও প্রদর্শনের ওপর নিষেধাজ্ঞা আরোপ করেছেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট কাজী মাহবুবুল আলম।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে। গত ৪ ডিসেম্বর স্বাক্ষরিত এ বিজ্ঞপ্তি জারি করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৭ ডিসেম্বর (বৃহস্পতিবার) প্রধানমন্ত্রী গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া সফর করবেন। প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে সার্বিক নিরাপত্তা নিশ্চিতকরণের অংশ হিসাবে অস্ত্র আইন ১৮৭৮ এর ধারা ১৭ (ক) (১)-এর প্রদত্ত ক্ষমতাবলে জেলার গোপালগঞ্জ সদর, কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া উপজেলায় ৫ ডিসেম্বর হতে ১১ ডিসেম্বর পযর্ন্ত মোট ৭ দিন অস্ত্রের লাইসেন্সধারীগণ কৃর্তক অস্ত্রসহ চলাচল, বহন ও প্রদর্শন করার ওপর নিষেধাজ্ঞা আরোপ করা হলো।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, এ আদেশ লঙ্ঘিত হলে অস্ত্র আইন ১৮৭৮-এর সংশ্লিষ্ট ধারার বিধান মোতাবেগ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেলা আওয়ামী লীগ দলীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতি ও শুক্রবার গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলা সফর করবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি। এবারের সফরে তিনি বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাবেন এবং দলীয় নেতাদের সঙ্গে মতবিনিময় করবেন।

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রধানমন্ত্রী,গোপালগঞ্জ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close