reporterঅনলাইন ডেস্ক
  ১৩ ফেব্রুয়ারি, ২০২৪

ভালোবাসা দিবসের জন্য স্বর্ণের তৈরি বিশেষ পোশাক!

রাত পোহালেই ভালোবাসা দিবস। ভালোবাসা দিবসকে উপলক্ষ করে কুয়েতের এক স্বর্ণ ব্যবসায়ী তৈরি করেছেন এক বিশেষ পোশাক। যার পুরোটাই স্বর্ণের তৈরি।

ভালোবাসা দিবসের জন্য সোনার বিশেষ এই পোশাক যিনি তৈরি করেছেন তার নাম আবু ইউসুফ। এই পোশাকের উপরের অংশটির একটি ভিডিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রকাশ করেছেন তিনি। পোশাকটি খাটি সোনা দিয়ে তৈরি করা হয়েছে।

আবু ইউসুফ মনে করেন, কুয়েতের ফ্যাশন জগতের নতুন ট্রেন্ড হবে সোনার তৈরি পোশাক। যা আভিজাত্যের রূপ প্রকাশ করবে।

মূলত পোশাকটির প্রচারের জন্য ভিডিওটি ইনস্টাগ্রামে প্রকাশ করেন তিনি। সেখানে এটির দাম তিনি চেয়েছেন ৪৮ হাজার কুয়েতি দিনার। যা বাংলাদেশি অর্থে ১ কোটি ৭২ লাখ টাকার সমান।

যদি কেউ পোশাকটি কিনতে চান এবং প্রিয়জনকে উপহার হিসেবে দিতে চান— এটি যেন আরও আকর্ষণীয় হয় সেজন্য পোশাকটির সঙ্গে একটি বাক্স, ফুল এবং মোড়ক দেওয়া হবে।

ভিডিওতে তিনি পুরো পোশাকটি দেখানোর বদলে শুধুমাত্র উপরের অংশটি দেখিয়েছেন। তবে ভিডিওটি প্রকাশের পরই আরব বিশ্বের অনেক মানুষ সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতিক্রিয়া দেখিয়েছেন।

কেউ কেউ এই স্বর্ণ ব্যবসায়ীর উদ্ভাবন এবং অন্যন্যতাকে বাহবাহ দিয়েছেন। তবে অনেকে এত উচ্চ মূল্য রাখার সমালোচনা করেছেন। আবার অনেকে ভালোবাসা দিবসে এত দামী উপহার নিয়ে প্রশ্ন তুলেছেন।

সোনার পোশাক আভিজাত্যের একটি প্রতীক হলেও এখন পর্যন্ত এ পোশাকের কোনো ক্রেতা পাওয়া যায়নি। ২০২১ সালে প্রথম সোনার পোশাক তৈরি করা হয়।

তবে স্বর্ণ বিশেষজ্ঞরা জানিয়েছেন, কুয়েতি নারীদের মধ্যে এক সময় সোনার পোশাক পরার একটি ট্রেন্ড চালু হবে। তাদের মতে, বৈশ্বিক অর্থনীতি যেহেতু এখন স্থিতিশীল নয়; ফলে অনেকের জন্য এ ধরনের অভিজাত পণ্য বিনিয়োগের একটি নিরাপদ মাধ্যম হবে।

সূত্র: গালফ নিউজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভালোবাসা দিবস,স্বর্ণের পোশাক,কুয়েত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close