reporterঅনলাইন ডেস্ক
  ২৭ সেপ্টেম্বর, ২০২২

ঝাড়খণ্ডে স্বামীর সামনেই স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ

প্রতীকী ছবি

স্বামী ও শ্বশুরবাড়ির আত্মীয়র সামনেই সংঘবদ্ধ ধর্ষণের শিকার হলেন তরুণী। সন্ধ্যার দিকে শ্বশুরবাড়ির লোকদের সঙ্গে মন কষাকষি হওয়ায় রাগ করে বাপের বাড়ি যাচ্ছিলেন ওই তরুণী। পথে ছয় অভিযুক্ত তরুণীকে ধর্ষণ করে। ধর্ষণে বাধা দেয়ায় তরুণীর স্বামী ও এক আত্মীয়কে মারধর করে অভিযুক্তরা। ঘটনাটি ঘটেছে ভারতের ঝাড়খণ্ডে। খবর সংবাদ প্রতিদিনের।

পুলিশ জানায়, ঘটনাটি পালামৌ জেলার। ওই তরুণীর শ্বশুরবাড়ি পাতান থানা এলাকায়। ঘটনার দিন শ্বশুরবাড়ির লোকদের সাথে রাগারাগি করে বাপের বাড়ির উদ্দেশে রওনা দেন তরুণী। রাত ৮টার দিকে তরুণীকে খুঁজতে বের হন তার স্বামী ও এক আত্মীয়। কিছুটা হেঁটে ৩৯ নম্বর জাতীয় সড়কের কাছে তরুণীকে দেখতে পান স্বামী। সেই সময় সেখানে মোটরসাইকেলে হাজির হয় ছয় যুবক। তারা তরুণীকে টানতে টানতে কিছু দূরে নিয়ে যাওয়ার চেষ্টা করে। তাদের বাধা দেয় তরুণীর স্বামী ও আত্মীয়। এই কারণে স্বামী ও তার সঙ্গীকে বেধড়ক মারধর করে অভিযুক্তরা। এরপর ওই ছয় যুবক তরুণীকে ধর্ষণ করে।

পালামৌয়ের পুলিশ সুপার জানিয়েছেন, ঘটনার পর রোববারই ২ অভিযুক্তকে গ্রেফতার করা হয়। বাকিদের সোমবার গ্রেফতার করা হয়েছে। এখনো ঘটনার তদন্ত চলছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভারত,ঝাড়খণ্ড,তরুণী,স্বামী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close