reporterঅনলাইন ডেস্ক
  ০৭ জুন, ২০২৪

বিচ্ছেদের পর ফের অন্তরঙ্গ সম্পর্কে সামান্থা

ছবি : সংগৃহীত

ভারতের দক্ষিণি তারকা দম্পতি সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যের বিয়ে বিচ্ছেদ ভক্তদের চূড়ান্ত হতাশ করেছিল। এক যৌথ বিবৃতিতে বিচ্ছেদের ঘোষণা দিয়েছিলেন তারা। তবে কেন তারা বিচ্ছেদের পথ বেছে নিয়েছিলেন—সেটা অনুরাগীদের কাছে আজও অজানা।

এদিকে বিচ্ছেদের পর ফের অন্তরঙ্গ অবস্থায় দেখা গেল সামান্থা-নাগাকে। আর তাই দেখে উচ্ছ্বসিত তাদের অনুরাগীরা। তবে এটি নাগা-সামান্থার বাস্তব জীবনের গল্প নয়। ফের সিনেমা হলে মুক্তি পেয়েছে তাদের অভিনীত ‘মনম’ নামের একটি সিনেমা।

১০ বছর আগে মুক্তি পাওয়া এ ছবিতে অন্তরঙ্গ অবস্থায় পর্দায় দেখা যায় নাগা-সামাত্নাকে। যা দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েন উপস্থিত দর্শক। সেসময় থিয়েটারে ছিলেন নাগাও। তা র দিকে ক্যামেরা ঘোরাতেই ঠোঁটের কোণায় ফুটে উঠল স্মিত হাসি।

২০১৭ সালে রূপকথার বিয়েতে সাত পাকে বাঁধা পড়েছিলেন সামান্থা ও নাগা চৈতন্য। হিন্দু মতে দুই তারকার বিয়ে তো হয়েছিলই। পরে খ্রিস্টান মতেও বিয়ে হয় তাদের। সামান্থা সোশ্যাল মিডিয়ায় পদবী বদলে আক্কিনেনি করার সঙ্গে সঙ্গে নেটপাড়ায় ঝড় ওঠে। কিন্তু সুখ দীর্ঘস্থায়ী হয়নি।

বিয়ের ঠিক চার বছর পর সামান্থা নেটিজেনদের আভাস দেন নাগার সঙ্গে তার সম্পর্কে চিড় ধরেছে। প্রথমে পদবী থেকে আক্কিনেনি সরিয়ে দেন তিনি। শেষ অবধি গত ২ অক্টোবর আলাদা হয়ে যায় এই জুটি।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সামান্থা রুথ প্রভু,নাগা,অভিনেত্রী,বলিউড
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close