reporterঅনলাইন ডেস্ক
  ২২ মে, ২০২৪

নিপুণের নামে ৬৪ জেলায় মামলা হবে : ডি এ তায়েব

চলচ্চিত্র শিল্পী সমিতির একমাস পর ভোটের ফল স্থগিত চেয়ে আদালতে রিট করেছেন পরাজিত প্রার্থী চিত্রনায়িকা নিপুণ আক্তার। একইসঙ্গে বর্তমান শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলকে ‘অশিক্ষিত’ ও ‘অযোগ্য’ বলে মন্তব্য করেন তিনি।

নিপুণের এমন কর্মকাণ্ডের প্রেক্ষিতে শিল্পী সমিতির সহ-সভাপতি চিত্রনায়ক ডিএ তায়েব জানান, নিপুণের সদস্য পদ বাতিল হতে পারে। একইসঙ্গে এই নায়িকাকে নিয়েও বেশ কিছু মন্তব্য করেন তিনি।

ডি এ তায়েবের সেই মন্তব্যের জবাবে তার বিরুদ্ধে দেশে ফিরে মামলার হুমকি দেন নিপুণ। অভিনেত্রী বলেন, ‘ডি এ তায়েব আমাকে নিয়ে যেটি বলেছেন, আমার মানসিক সমস্যা রয়েছে। সেটার জন্য আমি দেশে আসার পর তার নামে সাইবার ক্রাইমে মামলা করব।’

এবার নিপুণের সেই মন্তব্যের পাল্টা জবাব দিয়েছেন এই অভিনেতা নিজেও। বুধবার (২২ মে) চলচ্চিত্রের ১৯ সংগঠনের সভা শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ডি এ তায়েব জানান, চিত্রনায়িকা নিপুণ আক্তারের নামে ৬৪ জেলায় মামলা হতে পারে।

এই অভিনেতা বলেন, ‘নিপুণকে সাবধান করে দেন, তার নামে ৬৪ জেলায় মামলা হচ্ছে। আমার ফ্যানরা তার নামে মানহানির মামলা করতে প্রস্তুত। আমি মত দেয়ার সঙ্গে সঙ্গে তারা মামলা করে দিবে। আমি মত না দিলেও তারা মামলা করবে।’

ভক্তরা কেন মামলা করতে চান? এমন প্রশ্নের জবাবে ডি এ তায়েব বলেন, ‘কারণ নিপুণ আমার মানহানি করেছেন। যারা আমার ভক্ত, এবং আমার সংগঠন করেন, আমাকে নিয়ে বিভিন্ন পোস্ট করেন; তারা নিজ নিজ এলাকায় মানহানির পর্যায়ে গেছে। আমার ভক্তরা মনে করছে নিপুণ আমার মানহানি করেছে। সে জন্য তারা নিপুণের নামে ৫০১ ধারায় মামলা করবে।’

এর আগে বুধবার বিকেলে চলচ্চিত্রের সাম্প্রতিক সংকট নিয়ে মতবিনিময় সভায় বসে চলচ্চিত্রের ১৯ সংগঠনের সদস্যরা। সভায় বিভিন্ন বিষয়ে আলোচনায় হয়।

এর মধ্যে শিল্পী কিংবা চলচ্চিত্র ব্যক্তিত্বদের মধ্যে পারস্পারিক বোঝাপড়া নিয়ে কথা হয়। সাধারণ মানুষের কাছে হাস্যরসে পরিণত হয়, এমন কাজ থেকে বিরত থাকারও আহ্বান জানানো হয় ১৯ সংগঠনের সদস্যদের।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close