বিনোদন প্রতিবেদক

  ১৬ এপ্রিল, ২০২৪

‘নায়ক নয়, অভিনেতা হতে চাই’

ছবি : প্রতিদিনের সংবাদ

ঢাকাই সিনেমার নবাগত চিত্রনায়ক সাজ্জাদ হোসেন। ‘মেনস ফেয়ার অ্যান্ড লাভলী চ্যানেল আই’ হিরো প্রতিযোগিতার প্রথম রানার্সআপ তিনি। ‘এমআর নাইন: ডু অর ডাই’র মাধ্যমে সিনেমায় পা রাখেন সাজ্জাদ।

এদিকে, ঈদে মুক্তিপ্রাপ্ত ১১টি সিনেমার মধ্যে ২টিতে অভিনয় করেছেন সাজ্জাদ হোসেন। ফুয়াদ চৌধুরীর ‘মেঘনা কন্যা’ ও কামরুজ্জামান রোমানের ‘মোনা: জ্বীন ২’তে দেখা গেছে তাকে। এর মধ্যে মাল্টিপ্লেক্সগুলোতে আলোচনায় আছে ভৌতিক ঘরানার ‘মোনা: জ্বীন ২’ সিনেমাটি। বিশেষ করে, মোনা (সুপ্রভাত) ও প্রফেসর (সাজ্জাদ) চরিত্রটি দর্শক মহলে বেশ প্রশংসা কুড়াচ্ছে।

অন্যদিকে, ‘মেঘনা কন্যা’র গল্প গড়ে উঠেছে বাংলাদেশের নারী পাচারকে কেন্দ্র করে। দুই সিনেমাতেই সাজ্জাদ নিজেকে তুলে ধরেছেন ভিন্ন ভাবে।

তার ভাষ্য, ‘ঈদে মুক্তিপ্রাপ্ত দুটি ছবি দুই ঘরানার। সবাই ছবিগুলোর প্রশংসা করছে। এর মধ্যে “মোনা: জ্বীন ২” দর্শকদের একটু বেশি ভালো লেগেছে। প্রতিনিয়তই ফোন পাচ্ছি ছবিগুলোর জন্য। সবার ভালোবাসায় আমি মুগ্ধ। আমি নিজেও চাই, সুন্দর সব গল্প নিয়ে দর্শকদের সামনে হাজির হতে। নায়ক নয়, অভিনেতা হতে চাই। অভিনয় দিয়ে দর্শক হৃদয়ে জায়গা করে নিতে চাই।’

সঙ্গে যোগ করে সাজ্জাদ জানান, নতুন একাধিক সিনেমায় কাজ করার বিষয়ে কথা হচ্ছে। ব্যাটে-বলে মিললে সামনে নতুন সিনেমার খবর দিবেন নবাগত এই চিত্রনায়ক।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চিত্রনায়ক সাজ্জাদ হোসেন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close