reporterঅনলাইন ডেস্ক
  ০৯ এপ্রিল, ২০২৪

প্রথমবারের মত বাংলাদেশে সেলেব্রিটিদের নিয়ে ফুটবল টুর্নামেন্ট!

বাংলাদেশে এই প্রথমবারের মতো সেলিব্রিটিদের নিয়ে আয়োজিত হতে যাচ্ছে সেলিব্রেটি ফুটবল ম্যানিয়া ২০২৪।

গতকাল ৮ এপ্রিল রাতে মিরপুর স্কাই লাউঞ্জে এক ঝাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে সংবাদ সম্মেলন এবং লোগো উন্মোচিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিল দেশের অনেক জনপ্রিয় তারকা সাঞ্জুজন রাহা তানহা খান, রাফসান শাবাব, মুসাফির সাঈদ, শিবলী নোমান ও আরো অনেকেই।

বাংলাদেশে এটাই প্রথমবারের মতো সেলিব্রেটি ফুটসল ম্যানিয়া আয়োজিত হতে যাচ্ছে যেখানে বাংলাদেশের বিভিন্ন শ্রেণীর তারকারা ফুটবল খেলবে ছয়টি দলের ভাগ হয়ে এখানে চারটি দল ছেলে তারকাদের এবং দুটি দল মেয়ে তারকাদের।

এই টুর্নামেন্টে আয়োজন করছে উইংস কমিউনিকেশনস। আয়োজক কমিটি থেকে উপস্থিত ছিলেন সৈয়দ জিহাদ হোসাইন , অর্নীল হাসান রাব্বি, সিফাত তন্ময়, মুরাদুর রহমান জিহান, এহসানুল করিম,আকিফ রায়হান প্রমুখ।

২৯ এবং ৩০ তারিখে এই খেলা অনুষ্ঠিত হবে এবং এখানে অংশগ্রহণ করবে বাংলাদেশের সকল শ্রেণীর তারকা বৃন্দ।

এই প্রসঙ্গে উইংস কমিউনিকেশনস এর স্বত্বাধিকারী সৈয়দ জিহাদ হোসাইন বলেন, সিসিএল এ ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনা এবং পূর্বের সকল অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সকল ভুল ভ্রান্তি সুধরে আমরা এইবারের এই আয়োজন করতে যাচ্ছি যেখানে বাংলাদেশের সকল শ্রেণীর তারকারা থাকবে এবং আমরা এবার যেটা করেছি আমাদের অভিনয় শিল্পী সংঘ, ডিরেক্টর গিল্ডস, এফডিসি এবং আমাদের সিনিয়র শিল্পীদের সহযোগিতা আমরা নিয়েছি এবং তারা আমাদের ব্যাপক ভাবে সাপোর্ট করছেন তো আশা করছি এইবারের আয়োজন অনেক বেশি জাঁকজমকপূর্ণ হবে সুশৃংখল হবে এবং অনেক বেশি গোছানো হবে এইবার যারা খেলবে তাদের প্রত্যেকেই পরিচিত মুখ।

খেলাটি সরাসরি দেখা যাবে এর মিডিয়া পার্টনার টি স্পোর্টস এর পর্দায়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close