বিনোদন প্রতিবেদক

  ০৫ মার্চ, ২০২৪

চমনের ফ্যাশন শোতে হাঁটলেন মেহজাবিন, গাইলেন স্বপ্নীল

ছবি : প্রতিদিনের সংবাদ

বর্তমানে নাটক, টেলিছবি ও ওটিটি দিয়ে জনপ্রিয়তার শীর্ষে আছেন অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। অন্যদিকে জনপ্রিয় রবীন্দ্র সংগীত শিল্পী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন স্বপ্নীল সজীব। এবার স্বপ্নীলের গানে ফ্যাশন শোতে হাটলেন মেহজাবিন।

সোমবার (৪ মার্চ) সন্ধ্যায় রাজধানীর একটি অভিজাত হোটেলে চমন চৌধুরীর ক্রুজ লাইন শোতে এমন আয়োজনে দেখা মেলে তাদের। পাশাপাশি এ আয়োজনে তাদের স্ব-স্ব ক্ষেত্রে অবদান স্বরূপ সম্মাননাও প্রদান করা হয়।

ক্রুজ লাইন শোতে আরো উপস্থিত ছিলেন ফ্যাশন আইকন বিবি রাসেল, প্রখ্যাত নাট্যজন সারা যাকের, নারী উদ্যোক্তা গীতিয়ারা সাফিয়া চৌধুরীসহ আরো অনেকে।

এসময় মেহজাবিন বলেন, ক্যারিয়ারের শুরুতে অনেক ফ্যাশনশোতে অংশ নিয়েছি। কিন্তু অভিনয়ের ব্যস্ততা বাড়ায় বলা চলে অনেক দিন পর ফ্যাশন শোতে হাঁটলাম। এখানে অনেকেই উপস্থিত আছেন বিশেষ করে বিবি রাসেল ম্যাম। ওনার হাত থেকে সম্মাননা পেয়েছি নিঃসন্দেহে এটা অত্যধিক আনন্দের। আমি সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

স্বপ্নীল সজীব বলেন, সবার প্রিয় মুখ মেহজাবিনের সঙ্গে পারফর্ম করতে পেরে ভালো লাগছে। আর সংগীত শিল্পী হিসেবে সম্মাননা আমাকে সবসময়ই অনুপ্রাণিত করে। কাজের প্রতি আরো বেশি সাহস জোগায়। ধন্যবাদ চমন চৌধুরীকে এমন একটি আয়োজনে আমাকে সম্পৃক্ত করার জন্য। প্রসঙ্গত, এই আয়োজনের মূলে ছিলেন আন্তর্জাতিকভাবে খ্যাতি পাওয়া ফ্যাশন ডিজাইনার চমন চৌধুরী।

যিনি সোনালি আঁশখ্যাত পাট দিয়ে পোশাক ডিজাইন করেন। এবারও পিওর পাটের পোশাকের পাশাপাশি তার ডিজাইনে পাটের সঙ্গে যুক্ত করেছেন জামদানি, কাতান। শাড়ির ব্লাউজের কাটিং প্যাটার্নে বৈচিত্র্য এনেছেন, যা ফিউশন পোশাকের স্বাদ দেয়। ছেলেদের জন্য পাট দিয়ে তৈরি করেছেন ব্লেজার ও হুডির মতো ট্রেন্ডি পোশাক। যা গত বুধবার ফ্যাশন শোতে প্রদর্শিত হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চমনের ফ্যাশন শো
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close