reporterঅনলাইন ডেস্ক
  ০৪ মার্চ, ২০২৪

৫ মিলিয়ন দিলেও বিয়ের অনুষ্ঠানে গাইতে রাজি ছিলেন না লতা মঙ্গেশকর

সপ্তাহজুড়ে চলছে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে নিউজ সবখানে মুকেশ ও নীতা আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট এর বিয়ের চর্চা। আর আম্বানির ঘরে অনুষ্ঠান মানেই সব বড় তারকাদের মেলা। শাহরুখ থেকে শুরু করে রণবীর কাপুর কেউ বাদ যান না। তবে বরাবরই এই বিষয় নিয়ে তারকাদের অনেক বিব্রতকর মন্তব্যের শিকার হতে হয়। অনেকেই বলে, আম্বানির টাকা আছে বলেই শাহরুখ-সালমানদের ইশারায় নাচাতে পারে।

এবার তো আরও কয়েক ধাপ এগিয়ে গেলো অতিথিদের তালিকা। মুকেশ ও নীতা আম্বানির ছেলে অনন্ত-রাধিকার প্রাক্‌–বিবাহ অনুষ্ঠানে গাইতে ভারতে এসেছেন ক্যারিবিয়ান গায়িকা রিয়ানা। বিশ্বসংগীতের নন্দিত এই গায়িকার জন্য বিয়ের অনুষ্ঠানে গাইতে আসা বিরল ঘটনা বটে।

এ ঘটনার সূত্র ধরে নতুন করে চর্চায় লতা মঙ্গেশকরের ঘটনা। একবার বিয়ের অনুষ্ঠানে গাওয়ার জন্য ১ মিলিয়ন ডলার বা প্রায়

১১ কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন এই গায়িকা। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

লতা মঙ্গেশকরের এ ঘটনা জানিয়েছেন তাঁর বোন আরেক গায়িকা আশা ভোসলে।

ভারতের একটি নাচের রিয়েলিটি শোতে আশা বলেন, ‘তাঁকে একটি বিয়ের অনুষ্ঠানে গাওয়ার জন্য এক মিলিয়ন ডলারের প্রস্তাব দেওয়া হয়। কিন্তু তিনি বলেছিলেন, “আমাকে পাঁচ মিলিয়ন (প্রায় ৫৪ কোটি টাকা) দেওয়া হলেও গাইব না।”’

লতার এই ঘটনা প্রকাশ্যে আসার পর প্রতিক্রিয়া জানান ভারতের বিনোদন অঙ্গনের অনেক তারকাই। কঙ্গনা রনৌত বলেন, ‘তাঁর (লতা মঙ্গেশকর) সঙ্গে আমি পুরোপুরি একমত। আমি কখনো বিয়ের অনুষ্ঠান বা ব্যক্তিগত পার্টিতে নাচিনি। এমনকি এ ধরনের অনুষ্ঠানে নাচার জন্য বড় অঙ্কের অর্থের প্রস্তাবও প্রত্যাখান করেছি। লতাজি আমাদের সত্যিকারের প্রেরণা।’

উল্লেখ্য, এবার অনন্ত-রাধিকার বিয়েতে হলিউড পপ তারকা রিয়ানা ছাড়াও আমন্ত্রণ জানানো হয়েছে মেটা সিইও মার্ক জাকারবার্গ, মাইক্রোসফ্ট কর্তা বিল গেটস, মর্গ্যান স্ট্যানলি সিইও টেড পিক, ডিজনি সিইও বব আইগার, ব্ল্যাকরক সিইও ল্যারি ফিঙ্ক, অ্যাডনক সিইও সুলতান আহমেদ আল জাবের এবং লিন ফরেস্টার ডি রথস্চাইল্ডক-সহ আরও অনেককে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close