reporterঅনলাইন ডেস্ক
  ০৪ মার্চ, ২০২৪

ভুঁইফোঁড় অনলাইন মিডিয়ার ওপর চটেছেন শাবনূর

ফাইল ছবি

গোপনে দেশ ছেড়েছেন শাবনূর এমন কথায় ক্ষুব্ধ হয়েছেন ঢালিউডের এ সুপারস্টার। সুদূর অস্ট্রেলিয়ায় বসে সেই ক্ষোভ ঝেড়েছেন তিনি সামাজিক মাধ্যমে। পাশাপাশি করেছেন প্রতিবাদ।

গতকাল রবিবার সোশ্যাল হ্যান্ডেলে কড়া ভাষায় তিনি লিখেছেন, দেশ ছাড়ার আগে ঢাকঢোল পিটিয়ে দেশ ছাড়তে হবে নাকি? লক্ষ্য করছি— আমার অস্ট্রেলিয়া ফিরে আসা কেন্দ্র করে মিডিয়াতে বিভ্রান্তিকর খবর। দেখেশুনে মনে হচ্ছে, উদ্দেশ্যপ্রণোদিত ভুয়া গুজব ছড়ানো হচ্ছে। কিছু ভুঁইফোড় অনলাইন ও সোশ্যাল মিডিয়া বলার চেষ্টা করছে আমি নাকি সিনেমার ঘোষণা দিয়ে গোপনে দেশ ছেড়েছি। কবে ফিরব সেটা জানেন না কেউ। চিন্তায় পড়েছেন সিনেমাগুলোর পরিচালকরা। তারা রঙঢঙ মাখিয়ে আরও কত কিছু রটাচ্ছে।

এরপর তিনি লেখেন, এসব নিউজ দেখে মূলধারার কিছু গণমাধ্যমও এর সঙ্গে তাল মেলাচ্ছে। কারও সাথে কথা না বলেই যে যার মতো করে মনগড়া সংবাদ পরিবেশন করেই যাচ্ছে।

নায়িকা জানান, তিনি এবং তার পরিবারের অন্য সদস্যরা স্থায়ীভাবে অস্ট্রেলিয়ায় বসবাস করেন। ছেলে সেখানে স্কুলে পড়াশোনা করে। কোনো দরকার হলে বা লং হলিডেতে দেশে ঘুরতে আসেন। আবার যখন প্রয়োজন হয় অস্ট্রেলিয়া ফিরে যান। প্রশ্ন রাখেন— ঢাকঢোল পিটিয়ে দেশের বাইরে যেতে হবে কি না?

সবশেষে লেখেন, আমি সবাইকে বিনীত অনুরোধ করব, আপনারা কোনো গুজবে বা ভুয়া খবরে বিভ্রান্ত হবেন না। কোনো গুরুত্বপূর্ণ বিষয় হলে বা অন্য কোনো সিনেমার আপডেট থাকলে আমিই আপনাদের সময়মতো জানাব।

দীর্ঘ তিন বছর পর দেশে ফিরেই সুখবর দিয়েছিলেন ভক্তদের। নতুন সিনেমায় যুক্ত হওয়ার কথা জানিয়েছিলেন। বেশ জমকালো মহরত হয় ‘রঙ্গনা’ নামের সে সিনেমার। অস্ট্রেলিয়ায় থাকতেই যুক্ত হয়েছিলেন এ ছবিতে।

এছাড়া নিজের জন্মদিনে চয়নিকা চৌধুরীর পরিচালনায় মাহফুজ আহমেদের সঙ্গে জুটি বেঁধে 'মাতাল হাওয়া' সিনেমায় অভিনয়ের কথা বলেছিলেন। এ বছরের মাঝামাঝি 'মাতাল হাওয়া'র শুটিংয়ের দিন তারিখ ঠিক করা হয়েছিল।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শাবনূর,ঢালিউড,সুপারস্টার,নায়িকা,অস্ট্রেলিয়া
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close