reporterঅনলাইন ডেস্ক
  ২৮ ফেব্রুয়ারি, ২০২৪

আস্থার জায়গা খুঁজে পেয়েছেন মাহিয়া মাহি!

ছবি : সংগৃহীত

কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়া ফেসবুকে এক ভিডিওবার্তায় স্বামী রকিব সরকারের সঙ্গে বিয়েবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা মাহিয়া মাহি। তবে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের ব্যাপারে তখন কিছুই জানাননি তিনি। কিন্তু এরপর থেকে ফেসবুকে বিভিন্ন সময় করা পোস্টে নিজেকে একা ও আস্থাহীন বলে ইঙ্গিত করেছেন মাহিয়া মাহি।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) এক পোস্টে তিনি লেখেন, ‘একটা আস্থার জায়গা হলেই চলবে, একটা মানুষের মতো মানুষ হলেই চলবে। একটুখানি যত্ন নিও ছেলে।’ এরপরই সোশ্যালে শুরু হয় নানা চর্চা। নেটিজেনদের কেউ কেউ প্রশ্ন রাখেন―তাহলে কী আস্থা রাখার মতো কাউকে খুঁজছেন এ অভিনেত্রী? তারপরই এ অভিনেত্রী অন্য একটি পোস্টে জানান, ‘আস্থার আস্তানায়’ আছেন তিনি। অর্থাৎ, আস্থার জায়গা পেয়েছেন এ নায়িকা।

এ অভিনেত্রী ২০১২ সালের অক্টোবরে ‘ভালোবাসার রং’ সিনেমার মাধ্যমে অভিষেক করেন ঢালিউড ইন্ডাস্ট্রিতে। তারপর টানা কয়েকটি সিনেমার মাধ্যমে আলোচনায় আসেন। একই সঙ্গে দর্শকমহলে খ্যাতি লাভ করেন তিনি। তবে বিয়ের পর পর্দায় কম দেখা যায় তাকে। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রকিব সরকারের সঙ্গে দ্বিতীয় বিয়ে হয় মাহিয়া মাহির।

তিনি ওই সময় জানান, রাজনীতিতে সক্রিয় হবেন। এমনকী হয়েছেনও তাই। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশও নিয়েছিলেন। যদিও নির্বাচনে পরাজিত হয়েছেন। এরপর সংরক্ষিত নারী আসনেও মনোনয়ন নিয়েছিলেন। কিন্তু মনোনয়ন পাননি। আর নির্বাচনী প্রচারণার সময় তিনি জানান, সিনেমায় আর অভিনয় করবেন না। কিন্তু নির্বাচনী আমেজ কাটিয়ে উঠার পর হঠাৎ করেই ফেসবুকে জানান―বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। এখন শুধু আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা।

এদিকে জানা গেছে, গত কয়েকদিন ধরেই ছেলেকে নিয়ে আলাদা থাকছেন ‘অগ্নি’ খ্যাত নায়িকা। এ জন্য বিচ্ছেদের ঘোষণার সময় ছেলেকে নিয়ে নেতিবাচক মন্তব্য বা কটাক্ষ না করার জন্য সবার প্রতি অনুরোধও করেন। তারপর থেকেই বিষণ্নতায় ডুবে আছেন এ তারকা। তবে আস্থার জায়গা খুঁজে বেড়ানোর একদিন পরই আস্থার জায়গাও ঠিক খুঁজে পেয়েছেন মাহিয়া মাহি।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত একটার দিকে ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করে এমনটাই জানান এ নায়িকা। ছবিতে একটি বাড়ির সিঁড়িতে কয়েকজনের সঙ্গে হাসিখুশি দেখা গেছে তাকে। তবে কার বাড়ি, কোথায় তোলা হয়েছে ছবিগুলো, সেসব কিছু উল্লেখ করেননি। ছবিতে তার সঙ্গে অভিনেতা জয় চৌধুরী, শিরিন শিলা, শিপন মিত্রসহ আরও অনেকে ছিলেন।

উল্লেখ্য, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর রকিবকে বিয়ে করেন মাহি। তাদের ঘরে রয়েছে পুত্রসন্তান ফারিশ। এর আগে ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহি। আর ২০২১ সালের ২২ মে পাঁচ বছরের বিবাহিত সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন এই অভিনেত্রী। এরপরই রকিবের সঙ্গে সম্পর্কে জড়ানোর বিষয়টি আলোচনায় আসে।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চিত্রনায়িকা,মাহিয়া মাহি,বিচ্ছেদ,আস্থার জায়গা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close