reporterঅনলাইন ডেস্ক
  ২৭ ফেব্রুয়ারি, ২০২৪

মাহির আস্থার আস্তানায় মাদক সেবন হয়, এমন ইঙ্গিত দিলেন স্বামী

ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী মাহিয়া মাহি। সম্প্রতি এই নায়িকা বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে সামাজিকমাধ্যমে এ খবর জানান নায়িকা নিজে। বিচ্ছেদের ঘোষণা দেয়ার কিছুদিনের যেতে না যেতেই আস্থার জায়গা খুঁজেছেন এই নায়িকা। তার কিছুক্ষণ পর জানান এবার যেন আস্থার সেই জায়গা খুঁজেও পেয়েছেন তিনি। কিন্তু মাহির সেই আস্থার আস্তানায় মাদক সেবন করা হয় বলে ইঙ্গিত দিলেন স্বামী রকিব সরকার।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) একটি স্ট্যাটাসে অভিনেত্রী লেখেন, ‘একটা আস্থার জায়গা হলেই চলবে, একটা মানুষের মতো মানুষ হলেই চলবে, একটুখানি যত্ন নিও ছেলে।’ অপর একটি স্ট্যাটাসে মাহি লেখেন, ‘ভয়ংকর রাত’।

এরপর মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) নিজের ভেরিফায়েড ফেসবুকে কয়েকটি ছবি শেয়ার করেছেন মাহি। ক্যাপশনে চিত্রনায়িকা লিখেছেন, ‘আস্থার আস্তানা।’

এরপরই বিষয়টি নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন তার স্বামী রকিব সরকার। আস্থার আস্তানায় সীসা সাজানো থাকে বলে মন্তব্য তার।

মাহির এই তিন স্ট্যাটাসের পরেই মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেলে ফারিশ সরকারের সঙ্গে একটি ছবি প্রকাশ বিস্ফোরক স্ট্যাটাস দিয়েছন রাকিব সরকার। আস্থার আস্তানায় সীসা সাজানো থাকে বলে মন্তব্য তার।

স্ট্যাটাসের শুরুতেই তিনি লিখেছেন, আস্থা…! শব্দটির সাথে যখন ডিক্লেয়ারেশন ইস্যু যুক্ত হয় তখন তার সাথে সাথে বিশ্বাস, নির্ভরতা ছাড়াও গভীরে অনেকগুলো সমার্থকের উপস্থিতি উপলব্ধি হওয়া খুবই প্রাসঙ্গিক।

পুরো স্ট্যাটাসে কোথাও মাহির নাম না নিলেও অভিনেত্রীর আস্থার আস্তানায় মাদক দ্রব্য সেবন করা হয় এমন ইঙ্গিত দিয়ে তিনি লেখেন, ভয়ংকর রাতে আস্থার আস্তানায় সাজানো শীসা। তার সদস্যদের সবাই দেখল। ওই আস্তানার প্রধান ফটোগ্রাফীর অজুহাতে আড়ালেই রয়ে গেল। সপ্তাহ-দশদিনে তো আর এমন আস্থা অর্জন করা সম্ভব না।

সবশেষ ছেলের উদ্দেশে রাকিব সরকারের বার্তা, সবাই একইরকম ভাগ্য নিয়ে দুনিয়ায় আসে না বাবা। ইন শা আল্লাহ তোমার জন্য বাবাই যথেষ্ট ফারিশ।

প্রসঙ্গত, গত ১৬ ফেব্রুয়ারি এক ভিডিওবার্তায় নিজের সংসার ভাঙার খবর জানান মাহিয়া মাহি। সেসময় বিচ্ছেদের কারণ স্পষ্ট না করলেও অভিনেত্রী জানান, বর্তমানে স্বামী রাকিব সরকারের সঙ্গে একছাদের নিচে থাকছেন না তিনি। খুব শিগগিরই হাঁটবেন আনুষ্ঠানিক বিচ্ছেদে।

অন্যদিকে এ ঘটনায় কোনো প্রতিক্রিয়া জানাননি রাকিব। শুরু থেকেই ছিলেন নিশ্চুপ। তবে আজ মঙ্গলবার এই ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে মাহিকে নিয়েই যেন কিছু বলতে চাইলেন তিনি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close