reporterঅনলাইন ডেস্ক
  ২৬ ফেব্রুয়ারি, ২০২৪

ঐশ্বরিয়াকে কেন ‘প্লাস্টিক’ বললেন, জানালেন ইমরান হাশমি

ফাইল ছবি

বলিউডের ‘কিসার বয়’খ্যাত অভিনেতা ইমরান হাশমি। বড় পর্দায় তার সাহসি দৃশ্যগুলো যেমন নানা সময়ে বিতর্কের জন্ম দিয়েছে, তেমনটাই বাস্তবেও তিনি বিভিন্ন সময় বিতর্কিত হয়েছেন। যদিও নিজের জীবন কখনও ভক্তদের কাছে লুকাতে চাননি অভিনেতা। নিজের জীবন নিয়ে স্পষ্ট ও খোলামেলা কথা বলা ইমরান অন্য নায়ক-নায়িকাদের বিষয়েও খোলামেলা মন্তব্য করেন। তবে ক্যামেরার সমানে এমন খোলামেলা মন্তব্য করার কারণে একবার বেশ সমালোচনার জন্ম দিয়েছিলেন তিনি। আর তার বেফাঁস মন্তব্যের শিকার হয়েছিলেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায়।

কয়েক বছর আগে ‘কফি উইথ করণ’ শোতে এসে র‌্যাপিড ফায়ার অংশে ইমরান নানা প্রশ্নের উত্তর দিতে শুরু করেন। এক সময় করণ ইমরানকে বলেন, আমি কয়েকজন বলিউড অভিনেত্রীর নাম বলব। এ নাম শোনার সাথে সাথে প্রথমে তোমার কী মনে আসে সে উত্তরই দ্রুত আমাকে দেবে।

শুরু হয় র‌্যাপিড ফায়ার। অনেক নায়িকার নামের পর হঠাৎ করণ বলেন, ঐশ্বরিয়া। নাম শুনেই ইমরান বলেন, প্লাস্টিক। এতকিছু থাকতে ঐশ্বরিয়া নাম শুনেই প্লাস্টিকের কথা ইমরানের কেন মনে হলো- ওই সময় এ নিয়ে বেশ সমালোচনায় পড়েন নায়ক।

এতদিন এ বিষয় নিয়ে চুপ থাকলেও সম্প্রতি সে বিষয়ে নীরবতা ভেঙেছেন ইমরান। ওই সময় করণের শোতে এমন বেফাঁস মন্তব্যের কারণ জানিয়েছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার একটি প্রতিবেদন থেকে জানা যায়, সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই বিষয়ে নায়কের কাছে কিছু জানতে চাওয়া হলে ইমরান বলেন, করণের ওই শোতে ঐশ্বরিয়াকে নিয়ে এ ধরনের মন্তব্য আমি সচেতনভাবে করিনি। কোনও কিছু ভেবেও বলিনি।

এ সময় আফসোস করে ইমরান বলেন, নিছক মজা করার ছলে বলেছিলাম। তাই যা মুখে আসে, সেটাই বলেছিলাম। আমি ভাবতে পারিনি, এ মজাটা অনেক বড় সমালোচনার জন্ম দেবে।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইমরান হাশমি,ঐশ্বরিয়া রায়,অমিতাভ বচ্চন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close