reporterঅনলাইন ডেস্ক
  ২২ ফেব্রুয়ারি, ২০২৪

দীর্ঘদিন প্রেমের প্রেমিকের গলায় পরালেন রাকুল

ছবি : সংগৃহীত

দীর্ঘদিন চুটিয়ে প্রেমের পর বুধবার (২১ ফেব্রুয়ারি) বিয়ের করলেন ভারতীয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। পাত্র দীর্ঘদিনের প্রেমিক অভিনেতা ও প্রযোজক জ্যাকি ভগনানি। দক্ষিণ গোয়ার আইটিসি হোটেলে বসেছিল তাদের বিয়ের আসর।

বিয়ের মুহূর্ত ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রাকুল-জ্যাকি দুজনেই। সঙ্গে তারা ক্যাপশনে লেখেছেন, ‘এখন থেকে আমার এবং চিরদিনের জন্য। ’

ছবির মন্তব্যের ঘরে শুভেচ্ছা জানিয়েছেন ভারতের শোবিজ তারকারা। ভালোবাসার ইমুজি জুড়ে দিয়েছেন, জ্যাকুলিন ফার্নান্দেজ থেকে রীতেশ দেশমুখ।

বুধবার বিকেলে ভারতের গোয়ায় পাঞ্জাবি রীতি মেনে বিয়ে সারেন তারা। বিয়েতে দুই পরিবারের সদস্যদের বাইরে দেখা গেছে একাধিক বলিউড তারকাকে।

পরিবার, ঘনিষ্ঠ আত্মীয় এবং বন্ধুদের বাইরে উপস্থিত ছিলেন শিল্পা শেঠি, অক্ষয় কুমার, টাইগার শ্রফ, বরুণ ধাওয়ান, অনন্যা পাণ্ডে, আদিত্য রায় কাপুর, আয়ুষ্মান খুরানা, অর্জুন খুরানা, ডেভিড ধাওয়ান প্রমুখ।

গেল ১৯ ফেব্রুয়ারি থেকে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়। ১৯ তারিখ হলুদ ও ২০ তারিখ সংগীত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, ২০২১ সালের অক্টোবরে রাকুল প্রীতের জন্মদিনে এক ইনস্টাগ্রাম পোস্টে প্রেমের বিষয়টি জানান প্রেমিক জ্যাকি ভগনানি। এরপর থেকে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে নিয়মিত দেখা গেছে দুজনকে।

শুধু হিন্দি ভাষায় নয়, তেলুগু, তামিল এবং কন্নড় ভাষার সিনেমাতেও তুমুল জনপ্রিয় রাকুল প্রীত। বলিউডে ক্যারিয়ার শুরু করার আগে তিনি দক্ষিণ ভারতের সিনেমায় পরিচিত মুখ হয়ে ওঠেন। ২০১৪ সালে ‘ইয়ারিয়া’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। বলিউডেও বেশ সফল তিনি।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অভিনেত্রী,রাকুল প্রীত সিং,বলিউড,মালা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close