reporterঅনলাইন ডেস্ক
  ০৯ ফেব্রুয়ারি, ২০২৪

আহমেদ রুবেলের শোকে অচেতন নায়িকা

ছবি কোলাজ : প্রতিদিনের সংবাদ

অভিনেতা আহমেদ রুবেলকে হারিয়ে (৭ ফেব্রুয়ারি) থতমত এই শহর। জলজ্যান্ত মানুষ গাড়ি চালিয়ে নিজের সিনেমার প্রিমিয়ারে এসেই অচেতন হয়ে লুটিয়ে পড়লেন। এ যেন অন-ক্যামেরায় মৃত্যুর দৃশ্যে অভিনয় করে গেলেন অভিনেতা! সিনেমার অনুষ্ঠানে এসে এমন সিনেমাটিক মৃত্যুর একদিন পরই খবর এলো, শহরের জনপ্রিয় নায়িকা অচেতন হয়ে ভর্তি রয়েছেন হাসপাতালে!

শুধু নায়িকাই, জনপ্রিয় গায়িকাও বটে নুসরাত ফারিয়া। বেশ পরিশ্রমী ও গুছানো জীবনেই অভ্যস্ত তিনি। তিনিই কি না বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) প্রায় মধ্যরাতে অচেতন হয়ে পড়েন। নিশ্চিত করেন নায়িকার মিডিয়া ম্যানেজার অর্নিল হাসান।

মিস্টার হাসান এটুকু জানান, বৃহস্পতিবার রাত ১১টা ৩০ মিনিটের দিকে নিজ বাসায় গুরুতর অসুস্থ হয়ে অচেতন হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন নুসরাত ফারিয়া। সবার কাছে ফারিয়ার দ্রুত আরোগ্যলাভের জন্য দোয়া প্রার্থনাও করেছেন।

এমন বার্তার সঙ্গে সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবিও প্রকাশ করা হয়। যেখানে দেখা যাচ্ছে অচেতন হয়ে হাসপাতালের বিছানায় শুয়ে আছেন নুসরাত ফারিয়া। হাতে ক্যানোলা, চলছে সেলাইন। অর্নিল জানান, অচেতন কন্যার ছবিটি তুলেছেন তার মা মিসেস পারভিন।

তবে, এর বাইরে নায়িকার অচেতন হওয়ার কারণ কিংবা অসুখের নাম জানা যায়নি এখনও। পারিবারিক সূত্র বলছে, শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকাল নাগাদ ফারিয়ার অবস্থা খানিক উন্নতির দিকে। কিছু পরীক্ষা-নিরীক্ষা শেষে জানা যাবে অসুস্থ হয়ে পড়ার আসল কারণ।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নায়ক,অভিনেতা,অভিনেত্রী,আহমেদ রুবেল,নুসরাত ফারিয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close