reporterঅনলাইন ডেস্ক
  ০১ ডিসেম্বর, ২০২৩

‘জওয়ান’কে ছাপিয়ে গেল রণবীরের ‘অ্যানিমেল’

দীর্ঘ প্রতীক্ষার পর আজ ভারতের সিনেমাপ্রেমীদের জন্য এক জমজমাট শুক্রবার। মুক্তি পেয়েছে রণবীর কাপুর ও রাশমিকা মান্দানা অভিনীত ‘অ্যানিমেল’ সিনেমাটি।

এদিকে প্রথম দিনের জন্য অগ্রিম বুকিংয়ে রণবীর কাপুর অভিনীত এই ছবি এরই মধ্যে ভারতজুড়ে ৩৪ কোটি রুপি আয় করেছে। এ ছাড়া প্রথম দিন এ ছবির ১৩ লাখ ৫২ হাজার ৫৭৮টি টিকিট বিক্রি হয়েছে। ৩ ঘণ্টা ২১ মিনিটের রান টাইম সত্ত্বেও ছবিটি সারা দেশে ১৬ হাজারেরও বেশি শো বুক করতে সক্ষম হয়েছে। ধারণা করা হচ্ছে, প্রথম দিনে ৪০ কোটি টাকা আয় করবে সিনেমাটি।

সন্দীপ রেড্ডি বঙ্গ পরিচালিত ‘অ্যানিমেল’ সিনেমায় রণবীর ও রাশমিকা দম্পতি হিসেবে অভিনয় করেছেন। অনিল কাপুর রণবীরের বাবার ভূমিকায় অভিনয় করেছেন এবং ববি দেওলকে মুভিতে প্রধান খলনায়ক হিসেবে দেখা গেছে। হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় ও মালয়ালম–এই পাঁচ ভাষায় মুক্তি পেয়েছে সিনেমাটি।

সিনেমার দৈর্ঘ্য নিয়ে রণবীর কাপুর বলেন, ‘অ্যানিমেল-এর গল্পটি দর্শকদের কাছে পৌঁছানোর জন্য এই পরিমাণ সময় প্রয়োজন। আমরা ৩ ঘণ্টা ৪৯ মিনিটের প্রথম কাটটি দেখেছি এবং আমরা আনন্দ পেয়েছি। দৈর্ঘ্য দেখে আতঙ্কিত হবেন না এবং শুধু সেরা সিনেমার অভিজ্ঞতা নিন।’

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অ্যানিমেল,জওয়ান,রণবীর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close