reporterঅনলাইন ডেস্ক
  ২৮ নভেম্বর, ২০২৩

বিয়ে করছেন গায়িকা অবন্তী

ফাইল ছবি

বিয়ে করছেন তরুণ প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী অবন্তী সিঁথি। তার হবু স্বামীর নাম অমিত দে। তিনি লন্ডনে থাকেন। অ্যাকাউন্টিংয়ে পড়ালেখা শেষ করে এখন লন্ডনেই একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করছেন অমিত।

সোমবার (২৭ নভেম্বর) গায়িকা অবন্তী নিজেই একটি সংবাদমাদ্যমকে নিশ্চিত করেছেন বিয়ের বিষয়টি। তিনি বলেন, অমিতের সঙ্গে খুব বেশি দিনের পরিচয় নয়। সাত-আট মাস হবে। সে খুব ভালো গান করে। একসঙ্গে একটি গান করতে গিয়ে আমাদের মধ্যে পরিচয় হয়েছে।

অবন্তী বলেন, বছরখানেক আগে গায়ক ও যন্ত্রশিল্পী মিথুন চাক্রার উদ্যোগে একটি গান করার পরিকল্পনা হয় আমাদের। ওই গানে কণ্ঠ দেয়ার কথা ছিল আমার ও অমিতের। ওই প্রকল্প সূত্রে পরিচয় হয় আমাদের। এরপর কথাবার্তা হয়। আর এখন তো পুরো ব্যাপারটি পারিবারিকভাবেই হচ্ছে।

বিয়ের ব্যাপারে এ গায়িকা বলেন, পারিবারিকভাবেই বিয়ে হচ্ছে আমাদের। আর এই পুরো আয়োজনও পারিবারিকভাবে হচ্ছে। উভয় পরিবারই বিয়ে-পূর্ব সব আনুষ্ঠানিকতা সেরেছে। আগামী ১৫ ডিসেম্বর রাজধানীর মিরপুরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

প্রসঙ্গত, ভারতীয় টেলিভিশন রিয়েলিটি শো ‘সারেগামাপা’র মাধ্যমে সংগীতশিল্পী হিসেবে খ্যাতি লাভ করেন অবন্তী। তার বেড়ে উঠা জামালপুরে। জামালপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক শেষ করেন। এরপর দিগপাইত শামসুল হক ডিগ্রি কলেজে উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থী অবস্থায় গান গেয়ে পরিচিত পান। ওই সময় বিভিন্ন অনুষ্ঠানেও পরিবেশনা করতেন অবন্তী।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গায়িকা,অবন্তী,বিয়ে,পাত্র
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close