reporterঅনলাইন ডেস্ক
  ২৭ নভেম্বর, ২০২৩

৪৭ বছর বয়সে বিয়ে করছেন অভিনেতা রণদীপ

ছবি : সংগৃহীত

বলিউড অভিনেতা রণদীপ হুডা। বয়স ৪৭ চলছে, তার প্রাক্তন প্রেমিকাকে নিয়ে নানান সমালোচন হলেও এখনো অবিবাহিতই রয়ে গেছেন তিনি। তবে এবার বিয়ে করতে যাচ্ছেন অভিনেতা। পাত্রী লিন লাইশরাম। তিনিও গ্ল্যামার দুনিয়ার অংশ। মডেলিং ও অভিনয় করেন তিনি।

একসময় শোনা যেত সুস্মিতা সেনের সঙ্গে রণদীপের সম্পর্কের গুঞ্জন। দীর্ঘদিন ধরে নাকি সম্পর্কে ছিলেন তারা। তবে সেই সম্পর্ক এখন অতীত। ৪৭ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসছেন রণদীপ, তার সঙ্গে লিনের বয়সের ফারাক ১০ বছর। সামাজিক মাধ্যমে পোস্ট করে নিজেই বিয়ের খবর জানিয়েছেন অভিনেতা।

তবে মায়ানগরী নয়, শোনা যাচ্ছে মণিপুরেই নাকি বিয়ে করবেন রণদীপ। ঐতিহ্যবাহী মণিপুরী রীতির মাধ্যমে গাঁটছড়া বাঁধবেন বলিউডের এই নায়িকা।

মণিপুরের ইম্ফলে আগামী ২৯ নভেম্বর বিয়ে করবেন তারা। এরপরে অবশ্য মুম্বাইতে রিসেপশনের আয়োজন করেছেন রণদীপ। মুম্বাইয়ের বাইরে বিয়ে করলেও, মায়ানগরীর বন্ধুদের বিয়ের আনন্দ থেকে বঞ্চিত করতে চান না রণদীপ। সম্প্রতি কারিনা কাপুর খান, বিজয় ভার্মার সঙ্গে কাজ করেছেন তিনি।

তবে শুধু এই ছবিই নয়.. লিন প্রথম বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন শাহরুখ খানের ছবি দিয়ে। ‌‘ওম শান্তি ওম’ ছবিতে একটি ছোট্ট ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। অভিনয়ের পাশাপাশি, একটি জুয়েলারি ব্র্যান্ডেরও প্রতিষ্ঠাতা এই লিন।

মুম্বাই বিশ্ববিদ্যালয়ের সোফিয়া কলেজ ফর উইমেন থেকে স্নাতক হন লিন লাইশরাম। নিউ ইয়র্কে স্টেলা অ্যাডলার স্টুডিও অফ অ্যাক্টিং স্কুলে থেকেও শিক্ষা নিয়েছিলেন লিন। লিনের সাম্প্রতিক কিছু কাজের মধ্যে রয়েছে ‘মডার্ন লাভ: মুম্বাই’।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বলিউড,অভিনেতা,রণদীপ,জিসম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close