reporterঅনলাইন ডেস্ক
  ২৬ মে, ২০২৩

কাস্টিং কাউচ নিয়ে কী বললেন অভিনেত্রী হানসিকা?

ছবি : সংগৃহীত

সম্প্রতি বেশ কিছু সংবাদমাধ্যমের প্রতিবেদনে দাবি করা হয়- ক্যারিয়ারের শুরুর সময় তামিল ইন্ডাস্ট্রিতে এক তরুণ অভিনেতার কাছে হয়রানি ও অসংযত ব্যবহারের মুখে পড়তে হয়েছিল দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী হানসিকা মোতওয়ানিকে। এর পরেই এই প্রতিবেদন দ্রুত ভাইরাল হতে শুরু করে। যা নিয়ে এবার ক্ষোভ প্রকাশ করলেন অভিনেত্রী।

সেই প্রতিবেদনে দাবি করা হয়েছিল, সেই সময় ওই অভিনেতা বারবার হানসিকাকে জোর করতে থাকেন বাইরে ডেটে যাওয়ার জন্য। আর এই প্রস্তাব স্পষ্টতই অস্বস্তিতে ফেলে দিয়েছিল অভিনেত্রীকে। তিনি সেই ব্যক্তির নাম প্রকাশ না করলেও, দিয়েছিলেন যোগ্য জবাব।

এবার এ নিয়ে অভিনেত্রী জানালেন, এমন কোনো সাক্ষাৎকার দেননি তিনি। এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়, এমন একটি প্রতিবেদনের স্ক্রিনশর্ট টুইটারে শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘এই উদ্ধৃতি কখনও দেয়নি! আবর্জনা ছাপানো বন্ধ করুন।’

আরেক টুইটে তিনি নিউজ পোর্টালগুলো অনুরোধ করেন, সোশ্যাল মিডিয়া থেকে এরকম খবর নেয়া বন্ধ করতে এবং সত্যতা যাচাই না করে তা প্রকাশ না করতে।

তিনি লেখেন, ‘প্রকাশনা সংস্থার কাছে অনুরোধ যে কোনো খবর তুলে দেয়ার আগে তা ক্রস চেক করে নিন। এখন যে ধরনের খবর ঘুরছে তা আমি কখনোই বলিনি। দয়া করে প্রকাশ করার আগে তাই ফ্যাক্ট চেক করে নিন।’

এই মাসের শুরুতে, হানসিকা চেন্নাইতে পরিচালক ইগোরের তামিল সিনেমা ‘ম্যান’ এর শেষ শিডিউলের শুটিং শেষ করেছেন। থ্রিলার ঘরানার এই সিনেমাটিতে একজন ফ্যাশন ডিজাইনারের চরিত্রে অভিনয় করেছেন তিনি।

বেশ কিছুদিন আগে হানসিকার নামে আরও একটি খবর রটে যে, হরমোনাল ইঞ্জেকশন নিয়ে দ্রুত বড় হয়েছেন তিনি। হৃতিকের ‘কোই মিল গ্যায়া’-তে শিশুশিল্পী হিসেবে কাজ করা হানসিকা ফিল্ম ইন্ডাস্ট্রিতে জলদি ফিরে আসতে হরমোনাল ইঞ্জেকশন নেন।

এমনকি খবর ছড়ায়, তার মা-ই তাকে সেগুলো দিতে বলে। সেসব নিয়ে অভিনেত্রী বলেছিলেন, ‘আজ পর্যন্ত আমি কোনো ইনজেকশন নিই নি। আমার শরীরে কোনো ট্যাটু পর্যন্ত নেই। কারণ আমি ইনজেকশনকে ভয় পাই। আমার সম্পর্কে এই ধরনের ঘটনা যারা রটিয়েছে তারা আসলে আমাকে হিংসা করে।’

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কাস্টিং কাউচ,অভিনেত্রী হানসিকা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close