reporterঅনলাইন ডেস্ক
  ০৭ ফেব্রুয়ারি, ২০২৩

সড়ক দুর্ঘটনায় মুখে পড়লেন আর্নল্ড শোয়ার্জনেগার

ছবি : সংগৃহীত

পশ্চিম লস এঞ্জেলেসে ৫ জানুয়ারি সকালে সড়ক দুর্ঘটনার মুখে পড়েন হলিউডের প্রখ্যাত অভিনেতা ও ক্যালিফোর্নিয়ার সাবেক গভর্নর আর্নল্ড শোয়ার্জনেগার। ‘টিএমজেড’-এর রিপোর্ট অনুসারে ৭৫ বছর বয়সী এই অভিনেতা ব্রেন্টউডের সান ভিসেন্টে বুলেভার্ড এবং বার্লিংগেম অ্যাভিনিউয়ের চারপাশে যখন গাড়ি চালাচ্ছিলেন । এসময় একজন নারী সাইকেল আরোহী নিয়ন্ত্রণ হারিয়ে হঠাৎ শোয়ার্জনেগারের লেনের মধ্যে চলে যান। এরপর তার গাড়ির সঙ্গে বাইসাইকেল আরোহী নারী আঘাতপ্রাপ্ত হন।

এই দুর্ঘটনার কথা কয়েকজন পুলিশ অফিসার তিনজন প্রত্যক্ষদর্শীর মাধ্যমে নিশ্চিত হয়েছেন। পুলিশ আসল ঘটনাটি জানতে চাইলে টার্মিনেটর ফ্র্যাঞ্চাইজির এই তারকা পুলিশকে এ ঘটনার বিস্তারিত বর্ণনা করেন।

আহত নারী বাইসাইকেল চালককে প্রাথমিক চিকিৎসার জন্য স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ডাক্তার জানিয়েছেন আহত নারীর অবস্থা স্থিতিশীল। তিনি খুব তাড়াতাড়ি সেরে উঠবেন বলে আশা করা হচ্ছে।

পরে আইন প্রয়োগকারী সংস্থার পক্ষ থেকে ‘টিএমজেড’কে জানানো হয়েছে যে, আর্নল্ড শোয়ার্জনেগার এই ঘটনায় দোষী বলে মনে হচ্ছে না।

দুর্ঘটনার পর টার্মিনেটর খ্যাত এই অভিনেতা বাইসাইকেলটি মেরামতের জন্য একটি স্থানীয় বাইকের দোকানে নিয়ে যান। এখন পর্যন্ত এই দুর্ঘটনার জন্য কোনো পক্ষ থেকে কারো উপর কোনো অপরাধজনিত মামলা করা হয়নি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আর্নল্ড শোয়ার্জনেগার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close