reporterঅনলাইন ডেস্ক
  ০৭ ফেব্রুয়ারি, ২০২৩

সম্পর্কের বরফ গলছে অপু-সাকিবের!

ফাইল ছবি

আনুষ্ঠানিকভাবে শাকিব-অপুর সম্পর্কের সুতো ছিড়ে গেছে অনেক আগে। গণমাধ্যমের কাছে অপুকে একাধিকবার ‘অতীত’ বলে সম্বোধন করেছেন কিং খান। সেইসঙ্গে জানিয়েছেন, আর কখনও তাদের এক হওয়ার সম্ভবনা নেই। কিন্তু এবার অপুর কথায় পাওয়া গেল রহস্যের গন্ধ। শাকিবের সঙ্গে নিজের সম্পর্ক বহাল থাকার ইঙ্গিত দিলেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে জীবনের অনেক কথা বলেছেন অপু। আপনার ও শাকিব খানের সম্পর্ক এখন ঠিক কোন জায়গায় দাঁড়িয়ে, আপনারা কি বিবাহিত— এমন প্রশ্নের উত্তরে ওই সাক্ষাৎকারে নায়িকা বলেন, সেটা এখনই বলছি না, উহ্য থাক। সময় এলে গণমাধ্যমকে জানাব। তবে আগের মতো ক্ষোভ রাখতে চাই না।

এ সময় শাকিবের বেশ সুনামও করেন অপু। তার ক্যারিয়ারের ৮০ শতাংশই শাকিবের অবদান উল্লেখ করে তিনি বলেন, আজকে শাকিব যদি আমার পাশে না থাকত, তা হলে এই অপু বিশ্বাস হত না। সহ-অভিনেতা হয়ে আমাকে অভিনয়ের খুঁটিনাটিতে সাহায্য করেছে সে। আমার ক্যারিয়ারের ৮০ শতাংশ কৃতিত্ব শাকিবের, বাকিটা আমি অর্জন করেছি। তাই তার প্রতি সারা জীবন সেই সম্মান থাকবে।

শাকিব-অপু বিয়ে করেছিলেন ২০০৮ সালে। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় জন্মগ্রহণ করে জয়। তাদের বিয়ে ও সন্তানের কথা প্রকাশ্যে আসে ২০১৭ সালের ১০ এপ্রিল। দীর্ঘদিন লোকচক্ষুর আড়ালে থাকার পর এদিন জয়কে সামনে আনেন অপু। একটি টিভি চ্যানেলে পুত্রকে নিয়ে হাজির হয়ে অপু জানান তার সন্তানের পিতা শাকিব। এ কথা জানানোর পরই তার সঙ্গে বিচ্ছেদ ঘটান শাকিব।

বিচ্ছেদের পর একাধিক সাক্ষাৎকারে শাকিবকে তির্যক বাক্যবাণে জর্জরিত করেছেন তিনি। ব্যাঙ্গাত্মক মন্তব্যও করেছেন। এবার সেই অপুর মুখে শাকিবের প্রশংসা ও বৈবাহিক সম্পর্ক নিয়ে রহস্যমূলক মন্তব্য শুনে অনেকেই অবাক। তবে কি শাকিবের ঘরে ফিরছেন তিনি— এমনটা ভাবছেন তারা।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অপু,অভিনেত্রী,শাকিব খান,অভিনেতা,কলকাতা,জয়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close