reporterঅনলাইন ডেস্ক
  ০৯ ডিসেম্বর, ২০২২

সুশান্তকে ভুলে নতুন সম্পর্কে রিয়া

ফাইল ছবি

জীবন কারও জন্য থেমে থাকে না। হয়তো খানিক সময়ের জন্য থমকে যায়। কিন্তু রেশ কেটে গেলেই চলতে শুরু করে। তেমনটাই হলো বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীর ক্ষেত্রে।

সুশান্তের মৃত্যু হয়েছে আড়াই বছর হলো। শোনা যাচ্ছে, এরইমধ্যে প্রেমিকের শোক কাটিয়ে নতুন সম্পর্কে জড়িয়েছেন রিয়া। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

খবর রটেছে, অভিনেত্রী সীমা সাজদের ভাই বান্টি সাজদের সঙ্গে প্রেম করছেন রিয়া। বান্টি পেশায় একজন ব্যবসায়ী। এর আগে সোনাক্ষি সিনহার সঙ্গে নাম জড়িয়েছিল তার। শোনা গিয়েছিল, সোনাক্ষির মন চুরি করেছেন তিনি। এবার তিনি মধু আহরনে বসেছেন রিয়ার হৃদয়ে। তাদের এই প্রেমের গুঞ্জন বি-টাউনের সবচেয়ে চর্চিত বিষয়গুলোর একটি।

সুশান্তের মৃত্যুর পর সবচেয়ে নাজেহাল হতে হয়েছিল রিয়াকে। প্রেমিকের মৃত্যুর ঘটনায় নাম জড়িয়েছিল তার। এক কথায় ঝড় বয়ে গিয়েছিল। নিন্দা-কটাক্ষ, হাজতবাস- একের পর এক ধাক্কায় এলোমেলো হয়ে গিয়েছিল জীবন। এ সময় রিয়ার পাশে দাঁড়ান বান্টি। বাড়িয়ে দেন সহানুভূতির হাত। ধারণা করা হচ্ছে, বান্টির সেই ঋণ পরিশোধ করতেই রিয়া নিজের হৃদয় তুলে দিয়েছেন তার হাতে।

তবে নিজেদের এ সম্পর্কের ব্যাপারে মুখে কুলুপ এঁটে আছেন রিয়া-সাজিদ। জানা গেছে, বিষয়টি গোপন রাখতে চাইছেন তারা। সেকারণে দুজনে দেখা সাক্ষাৎও গোপনেই সারছেন।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বলিউড,সুশান্ত সিং রাজপুত,রিয়া চক্রবর্তী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close