reporterঅনলাইন ডেস্ক
  ২৪ নভেম্বর, ২০২২

ফের মুখোমুখি অবস্থানে অপু-বুবলী

ফাইল ছবি

ঢাকাই সিনেমার দুই চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম ইয়াসমিন বুবলীর দ্বন্দ্বটা নতুন কিছু নয়। ২০১৬ সালে ঢালিউডে বুবলীর আগমনের পর থেকেই মুখোমুখি অবস্থানে দুজন। পুরোনো সেই দ্বন্দ্বে নতুন করে ঘি ঢাললেন দুজন।

কয়েক দিন আগেই নিজের জন্মদিনে শাকিব খানের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল উপহার পেয়েছেন বলে জানান বুবলী। এমন উপহার পেয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি। এই বিষয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদও প্রকাশিত হয়।

গত মঙ্গলবার সেই খবরগুলো চিত্রনায়িকা অপু বিশ্বাস নিজের ফেসবুক প্রোফাইলে শেয়ার করেন। হাসির ইমোজি দিয়ে লিখেছেন, ‘কী যে মজা!’

বুবলীর চোখ এড়ায়নি সেটি। তিনি পাল্টা খোঁচা দিয়ে ফেসবুকে লিখেছেন, একজন বলল, আরে ওই বেটি যে আপনাদের ছবি ও নিউজ তার নিজের ফেসবুক ওয়ালে বাঁধাই করে রাখসে, এটাই তো আপনার মজা। এতেই তো বোঝা যায় তার শয়নে-স্বপনে শুধুই আপনি। হা হা হা।

এর উত্তর দিতেও বেশি সময় নেননি অপু বিশ্বাস। ওই দিন দুপুরেই তিনি লেখেন, ‘শিক্ষিত মানুষের ওয়ালে কলপাড়ের বুলি- বেটি বেটি বেটি’।

এর আগে ২০১৭ সালের ১৮ মার্চ শাকিব খানসহ পরিবারের সদস্যদের নিয়ে ফেসবুকে একটি ছবি পোস্ট করেন বুবলী। ছবির ক্যাপশনে লেখেন ‘ফ্যামিলি টাইম’। মুহূর্তেই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এই ছবি দেখে অপু বিশ্বাস বেজায় চটে যান। এরপরই শাকিব খানের ছেলেকে নিয়ে প্রকাশ্যে আসেন অপু। একই বছর অপু বিশ্বাসকে ডিভোর্স দেন শাকিব খান।

অপুর দাবি ছিল, তাঁর সংসারে শনি হয়ে হানা দিয়েছেন বুবলী। কিং খানকে কবজা করে নিয়েছেন নিজের মুঠোয়। তাই বিচ্ছেদ হয়েছে তাঁদের।

২০১৮ সালের ২০ জুলাই বুবলীকে বিয়ে করেন শাকিব খান। ২০২০ সালের ২১ মার্চ তাঁদের সন্তানের জন্ম হয়। দুই মাস আগে এ খবর প্রকাশ্যে আসে। তবে বুবলীর সঙ্গে শাকিব খানের সম্পর্কটা ঠিক কোন পর্যায়ে আছে, সেটি নিয়ে চলছে নানারকম চর্চা। সরাসরি কিছু না বললেও ইঙ্গিতের মাধ্যমে শাকিব খান জানিয়েছেন, বুবলীর সঙ্গে এক ছাদের নিচে থাকছেন না তাঁরা। অন্যদিকে, বুবলী বিভিন্ন সাক্ষাৎকার ও পোস্টে বোঝানোর চেষ্টা করছেন, সুখেই সংসার করছেন তাঁরা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঢালিউড,চিত্রনায়িকা,অপু বিশ্বাস,বুবলী,সাকিব খান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close