বিনোদন প্রতিবেদক

  ০৩ অক্টোবর, ২০২২

ক্লাসরুম মাতাবেন তাহসান-ঐশী

ছবি : প্রতিদিনের সংবাদ

এবার বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে বসবে তাহসান ও ঐশী ভক্তদের মেলা। কারণ, জনপ্রিয় কণ্ঠশিল্পী-অভিনেতা তাহসান খান ও পাওয়ার ভয়েজ ঐশী হাজির হবেন বিশাল ধামাকা নিয়ে। দুই সুপার রকস্টারের মনমাতানো সব গানে মাতবে ক্লাসরুমের দুষ্ট ছেলে ও মিষ্টি মেয়েরা।

আসছে ২৮ অক্টোবর এসএসসি-২০০১ ব্যাচের ফেসবুককেন্দ্রিক জনপ্রিয় গ্রুপ ‘ক্লাসরুম’র ২১ বছর পূর্তি অনুষ্ঠিত হচ্ছে। এই উপলক্ষে সকল বন্ধু একত্রিত হবে বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে। তাহসান-ঐশী ছাড়াও ক্লাসরুম বন্ধু রাফায়েল মুরসালিনের পারফরমেন্স, ডিজেসহ দিনভর আনন্দে ও গানে উৎসবমুখর পরিবেশে কাটাবে ক্লাসরুমে আগত বন্ধুরা।

ক্লাসরুম কর্তৃপক্ষ জানায়, গত বছর নগরবাউল জেমস ক্লাসরুম মাতায় জনপ্রিয় সব গান নিয়ে। সেটি ছিল ইতিহাস! এবারও ক্লাসরুম মাতাবেন তাহসান ও ঐশী। যাদের গানে বুদ হয়ে যায় দেশের সবাই। এই ৩ বছর পূর্তিতে সব বন্ধুকে একত্রিত করতেই ফের আমরা মিলিত হচ্ছি এক ছাদের নিচে। বন্ধুদের নিয়ে হবে খাওয়া-দাওয়া, আনন্দ, গানে মাতামাতি আর আড্ডা।

তাহসান বলেন, দেখা হবে ২৮ অক্টোবরে। প্রিয় সব গান হবে। আশা করছি, উপভোগ্য একটি অনুষ্ঠান হবে।

ঐশী বলেন, আমি বরাবরই এমন ধরণের আয়োজন পছন্দ করি। যেখানে গানের সঙ্গে প্রিয় বন্ধুদের আড্ডা-দারুণ বিষয়! আশা করছি, সেদিন দেখা হবে ক্লাসরুমের দুষ্টু পোলাপানের সঙ্গে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ক্লাসরুম মাতাবেন,তাহসান-ঐশী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close