শাবি প্রতিনিধি

  ২২ মে, ২০২৪

শাবির স্বপ্নোত্থানের কমিটি সভাপতি মাহাবুবুর, সম্পাদক শাওয়াল

ছবি : সংগৃহীত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্নোত্থান’র ১৪তম কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। নতুন এই কমিটির সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন পদার্থবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মাহাবুবুর রহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন ফুড ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টি টেকনোলজি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী শাওয়াল মাহমুদ।

গত মঙ্গলবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে সংগঠনের বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য ও সংগঠনের সিনিয়র সদস্যদের উপস্থিতিতে বার্ষিক সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন প্রধান সমন্বয়ক এস এম জাহিদ হাসান, সিনিয়র সহসভাপতি মো. তৌফিকুল ইসলাম সৌরভ, সহসভাপতি তানজিলা পারভিন, সামিউর রহমান অনাদি ও শারলিনা তাবাসসুম, যুগ্ম সাধারণ সম্পাদক রাতিক হাসান রাজীব, মো. ফাহিম ফয়সাল সিকদার, কোষাধ্যক্ষ রাবসা সামিয়া প্রিয়ন্তী, সহকারী কোষাধ্যক্ষ তৌহিদুল ইসলাম নাইম, সাংগঠনিক সম্পাদক আতিকা বুশরা, সহকারী সাংগঠনিক সম্পাদক মো. সাখাওয়াত হোসেন, মো. ফাহাদ সরকার, যোগাযোগবিষয়ক সম্পাদক তনুশ্রী চৌধুরী, সহকারী যোগাযোগবিষয়ক সম্পাদক তানিয়া আক্তার, প্রচার সম্পাদক কাওসার আহমেদ, সহকারী প্রচার সম্পাদক প্রিতম নন্দী, প্রকাশনা সম্পাদক নুসরাত জাহান, সহকারী প্রকাশনা সম্পাদক সামিরা সুমাইয়া জেসমিন, দপ্তর সম্পাদক জোওয়াইরিয়া তাবাসসুম, সহকারী দপ্তর সম্পাদক অরিত্রী দে প্রাপ্তি, সহকারী তথ্য প্রযুক্তিবিষয়ক সম্পাদক আলিফ আজম, শিল্প ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক হীরা আক্তার, মায়া সুলতানা মধু, সহকারী শিল্প ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক তাফসিয়া সরকার মীম, আফসানা খানম শিমু, শিক্ষাবিষয়ক সমন্বয়ক শ্রাবণী পাল চৌধুরী, মো. মহিম উদ্দিন মুবাশ্বির, সহকারী শিক্ষাবিষয়ক সমন্বয়ক আকরামুল হোসেন, নুসরাত জাহান উশা, মেহেরাজ হোসেন, রক্তদানবিষয়ক সমন্বয়ক আকাশ চন্দ সজীব, জাহিদুল ইসলাম শুভ, সহকারী রক্তদানবিষয়ক সমন্বয়ক তাসনিয়া জিম, সাব্বির আহমেদ উৎস, শিব্বির আহমেদ, ইথন মোড়ল, চ্যারিটিবিষয়ক সমন্বয়ক মো. মামুন হোসেন নিলয়, মাহফুজা আক্তার সোনিয়া, কাইফুল ইসলাম অনি, সহকারী চ্যারিটিবিষয়ক সমন্বয়ক সোহেল মিয়া, নূর-এ-মুবাশ্বিরা, ফাইজুল ইসলাম ইমন, কার্যকরী সদস্য দিদারুল ইসলাম এবং মো. মুরাদ মিয়া মনোনীত হয়েছেন।

উল্লেখ্য, ২০০৭ সালে স্বেচ্ছাসেবী কার্যক্রম শুরু করে স্বপ্নোত্থান। বিশ্ববিদ্যালয়সহ সিলেট শহরে বিনামূল্যে রক্তদান সরবরাহ, শীতবস্ত্র, ঈদবস্ত্র বিতরণ, শিক্ষামূলক বিভিন্ন কার্যক্রম পরিচালনাসহ সমাজের সুবিধাবঞ্চিতদের জন্য নানা রকমের স্বেচ্ছাসেবী কার্যক্রম করে থাকে সংগঠনটি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শাবি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close