পাবিপ্রবি প্রতিনিধি

  ২৭ নভেম্বর, ২০২৩

সংবাদ প্রকাশের পর 

পাবিপ্রবির ওয়েবসাইটে তথ্য হালনাগাদ শুরু

ছবি: সংগৃহীত

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) ওয়েবসাইটে তথ্য হালনাগাদের কাজ শুরু করেছে কর্তৃপক্ষ। সোমবার (২৭ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ঘুরে বেশকিছু তথ্যের হালনাগাদ দেখা গেছে। এর আগে ১২ নভেম্বর দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার ৯ পাতায় ‘পাবিপ্রবির ওয়েবসাইট নিয়ে বিভ্রান্তি’ শিরোনামে সংবাদ প্রকাশ হয়। তার আগে বিদেশে উচ্চশিক্ষা নিতে যাওয়া শিক্ষকদের তথ্য হালনাগাদ করা ছিল না। সম্প্রতি বেশ কয়েকজন শিক্ষকের প্রোফাইলের তথ্য হালনাগাদ করা হয়েছে।

এর আগে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলের সহকারী প্রভোস্ট নিয়োগ হলেও, সেটির তথ্য হালনাগাদ করা ছিল না। সোমবার ওয়েবসাইট চেক করে দেখা যায়, সেসব তথ্যের সংযোজিত প্রোফাইলের হালনাগাদ করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের আইসিটি সেলের পরিচালক ড. মো. আব্দুর রহিম বলেন, ইডোসফট নামে একটি কোম্পানি আমাদের ওয়েবসাইট ডেভেলপমেন্ট এর কাজ করছে। আমরা ইতোমধ্যে বেশ কিছু তথ্য হালনাগাদ করেছি।

আব্দুর রহিম বলেন, দেশীয় ও আন্তর্জাতিক মহল যেসব তথ্য যাচাই-বাছাই করে বিশ্ববিদ্যালয়ের মানদণ্ড নির্ধারণ করে, আমরা সেসব বিষয় গুরুত্বের সঙ্গে দেখছি। খুব দ্রুতই আমরা সব সেক্টরের তথ্য হালনাগাদ করে ফেলব। আমরা একটি সমৃদ্ধ ও ডায়নামিক ওয়েবসাইট তৈরি করতে কাজ করছি। এক্ষেত্রে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পাবিপ্রবি,পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close