খুলনা ব্যুরো

  ১০ অক্টোবর, ২০২৩

খুবিতে মাদকবিরোধী শোভাযাত্রা অনুষ্ঠিত

খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের (স্বেচ্ছায় রক্তদাতাদের) সংগঠন বাঁধন এর আয়োজনে ও ছাত্রবিষয়ক পরিচালকের (ডিএসএ) দপ্তরের সহযোগিতায় মাদকবিরোধী শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১০ অক্টোবর) সকাল ১০টায় উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেনের নেতৃত্বে শোভাযাত্রাটি হাদী চত্বর থেকে শুরু হয়ে ক্যাম্পাসের অধিকাংশ সড়ক প্রদক্ষিণ করে অদম্য বাংলা চত্বরে গিয়ে শেষ হয়। সেখানে এক সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়।

এ সময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর অমিত রায় চৌধুরী, বিভিন্ন স্কুলের ডিন, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, ছাত্রবিষয়ক পরিচালক প্রফেসর মো. শরীফ হাসান লিমন, ডিসিপ্লিন প্রধান, প্রভোস্ট, বিভাগীয় পরিচালকসহ বিভিন্ন ডিসিপ্লিনের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় উপাচার্য বলেন, মাদক বর্তমান সময়ে সবচেয়ে বড় ব্যাধি। মাদক থেকে যুব সমাজ রেহাই পাচ্ছে না। সম্মিলিতভাবে মাদকের বিরুদ্ধে আমাদের রুখে দাঁড়াতে হবে। তিনি বলেন, ক্যাম্পাস মাদকমুক্ত রাখতে হলে সবার আগে শিক্ষার্থীদের এগিয়ে আসতে হবে। খুলনা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থীদের শপথ পড়ানো হয়। এক্ষেত্রে সাধারণ শিক্ষার্থীদের অংশগ্রহণ জরুরি। তিনি ক্যাম্পাসকে মাদকমুক্ত তিনি সব ছাত্র সংগঠনকে এগিয়ে আসার আহ্বান জানান। মাদকের বিরুদ্ধে খুবি প্রশাসন সব সময় স্বোচ্চার থাকবে বলেও তিনি জানান।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাদকবিরোধী শোভাযাত্রা,খুবি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close