reporterঅনলাইন ডেস্ক
  ০৯ অক্টোবর, ২০২৩

এমআইইউ ফুলেল শুভেচ্ছা জানাল মেয়র আতিক ও সংসদ সদস্য সাজ্জাদুলকে

এমআইইউ বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম এবং বোর্ড অব ট্রাস্টিজের সদস্য সাজ্জাদুল হাসানকে বোর্ড অব ট্রাস্টিজের ফুলেল শুভেচ্ছা

জাতিসংঘের স্থানীয় ও আঞ্চলিক সরকারের উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে মনোনীত হওয়ায় মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (এমআইইউ) বোর্ড অব ট্রাস্টিজের পক্ষ থেকে বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

একই সঙ্গে নেত্রকোনা ৪ আসনের উপনির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ও সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসানকে বোর্ড অব ট্রাস্টিজের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় ।

৮ অক্টোবর (রোববার) বিকালে বিশ্ববিদ্যালয়ের গুলশান ক্যাম্পাসের সভাকক্ষে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (এমআইইউ) বোর্ড অব ট্রাস্টিজের ৭৮তম সভায় তাদেরকে এ ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (এমআইইউ) বোর্ড অব ট্রাস্টিজের সদস্য সাবেক সিনিয়র সচিব হেদায়েতুল্লাহ আল মামুন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো. মশিউর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের চেয়ারপারসন অধ্যাপক ড. সাদেকা হালিম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগের অনারারি অধ্যাপক ড. খন্দকার বজলুল হক, জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট ও হাসপাতালের সহযোগী অধ্যাপক ডা. মেখলা সরকার, হাসুমনির পাঠশালার সভাপতি মারুফা আক্তার পপি, বাংলাদেশ মহিলা সমিতির সদস্য ইসরাত জাহান নাসরিন, সোশ্যাল ইমপ্রুভমেন্ট সোসাইটির নির্বাহী পরিচালক মিহির কান্তি ঘোষাল এবং রেজিস্ট্রার ও মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বোর্ড অব ট্রাস্টিজের সচিব ড. মো. মোয়াজ্জম হোসেন।

সভায় বোর্ড অব ট্রাস্টিজের সদস্যবৃন্দ মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম এবং বোর্ড অব ট্রাস্টিজের সদস্য জনাব সাজ্জাদুল হাসান, এমপি কে ফুল দিয়ে বরণ করার পাশাপাশি তাদেরকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মেয়র আতিক,সাজ্জাদুল,এমআইইউ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close