জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

  ২৩ মার্চ, ২০২৩

শেখ হাসিনা ইনস্টিটিউটে যুব সমাবেশ অনুষ্ঠিত

সাভারের শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটে ‘যুব সমাবেশ-২০২৩’ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২২ মার্চ) ইনস্টিটিউট মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

যুবকদের উদ্দেশে প্রতিমন্ত্রী বলেন, এ দেশে অনেক সুযোগ আছে। আপনারা সেই সুযোগের সদ্ব্যবহার করুন। আপনারা ঘরে বসে না থেকে ট্রেনিং নিন। যুব উন্নয়ন অধিদপ্তর আছে, শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট আছে, পাশাপাছি বিভিন্ন মন্ত্রণালয় এ ধরনের ট্রেনিং করে। আপনারা ট্রেনিং নিয়ে নিজেকে আত্মকর্মী হিসেবে, উদ্যোক্তা হিসেবে গড়ে তুলবেন।

সমাবেশের সভাপতি শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটের মহাপরিচালক আবু তাহের মো. মাসুদ রানা সময় নষ্ট না করে যুবকদের দেশের কল্যাণে কাজ করার আহ্বান জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী কার্যালয়ের এসডিজিবিষয়ক মুখ্য সমন্বয়ক আখতার হোসেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ড. মহিউদ্দীন আহমেদ, যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক (গ্রেড-১) আজহারুল ইসলাম খান, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব নজরুল ইসলাম প্রমুখ।

এতে পৃথক প্রবন্ধ উপস্থাপন করেন প্রধানমন্ত্রী কার্যালয়ের এসডিজিবিষয়ক যুগ্ম সচিব মনিরুল ইসলাম ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইআইটির সহকারী অধ্যাপক আবদুস সাত্তার। এ সমাবেশে দেশের ৫৫টি জেলার ৭ শতাধিক যুবক অংশগ্রহণ করেন।

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়,শেখ হাসিনা ইনস্টিটিউট,যুব সমাবেশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close