reporterঅনলাইন ডেস্ক
  ০১ অক্টোবর, ২০২২

দুই দশকে ফাইনারি অ্যাডভারটাইজিং লিমিটেড

ছবি : প্রতিদিনের সংবাদ

ফাইনারি গ্রুপের প্রথম প্রতিষ্ঠান প্রিন্ট এবং ইলেকট্রনিক্স মিডিয়ায় বিজ্ঞাপন এজেন্সি হিসেবে সুপরিচিত ফাইনারি অ্যাডভারটাইজিং লিমিটেডের বুধবার (২৮ সেপ্টেম্বর) ছিল ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী। দুই দশক পদার্পণ উপলক্ষে প্রতিষ্ঠানটির কার্যালয়ে বুধবার বেলা ১১টায় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে মিডিয়া পার্টনার ছিলেন সংবাদভিত্তিক নিউজ পোর্টাল নিউজ ২৪ আওয়ার। ২০০৩ সালে সেপ্টেম্বরের ফাইনারি অ্যাডভারটাইজিং ফাইনারি গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান হিসেবে যাত্রা শুরু করে। বর্তমানে সহযোগী প্রতিষ্ঠানগুলো বিজ্ঞাপন এজেন্সির পাশাপাশি প্রিন্টিং, ইভেন্ট, পিআর, সিকিউরিটি, বায়িং, ট্যুরস অ্যান্ড ট্রাভেলস, মাইক্রো ক্রেডিট এবং গিফট আইটেম সাপ্লাইসহ একটি অনলাইন পত্রিকা পরিচালনা করছেন। সংবাদ বিজ্ঞপ্তি।

দুই দশক পদার্পণ উপলক্ষে এবং প্রতিষ্ঠানটি এ দীর্ঘতম সময় অতিক্রমে প্রিন্ট এবং ইলেকট্রনিক্স মিডিয়া ও সব বিজ্ঞাপনদাতা শুভানুধ্যায়ীর সহযোগিতা করার জন্য ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক এবং ফাইনারি গ্রুপের চেয়ারম্যান সুমন মোর্শেদ এবং আগামীর পথ চলায় সবার আন্তরিক সহযোগিতা সব সময় কামনা করেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফাইনারি অ্যাডভারটাইজিং লিমিটেড
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close