কুমারখালী  (কুষ্টিয়া ) প্রতিনিধি

  ১০ জুলাই, ২০২৪

কুষ্টিয়ার কুমারখালী

ছেলে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় মায়ের ‘আত্মহত্যা’ 

ছবি: সংগৃহীত

কুষ্টিয়ার কুমারখালীতে পরকীয়া প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় ছেলে দেখে ফেলায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মা (৪৫) ‘আত্মহত্যা’ করেছে বলে জানা গেছে। বুধবার (১০ জুলাই) দুপুর ১টার দিকে উপজেলার একটি রেলগেট সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। ওই নারী কুমারখালীর একটি গ্রামের বাসিন্দা এবং চার সন্তানের জননী।

পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, প্রায় পাঁচ মাস ধরে একই গ্রামের বাসিন্দা মো. নয়ন শেখের (২২) সঙ্গে ওই নারীর পরকীয়ার সম্পর্ক চলে আসছিল। স্থানীয়দের হাতে ধরাও পড়েন কয়েকবার। গত রোজার ঈদের কয়েকদিন আগেও ওই যুবকের সঙ্গে আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরা পড়েন ওই নারী। এ নিয়ে স্থানীয় কমিশনার আকাম উদ্দীনের (আকায়) মধ্যস্থতায় সালিসি বৈঠকে বিচারও হয় ওই নারীর। সেইসঙ্গে অভিযুক্ত নয়ন শেখ ও তার পরিবারকে সতর্ক করা হয়।

কিন্তু তারপরও গোপনে চলতে থাকে তাদের পরকীয়া। মঙ্গলবার (৯ জুলাই) রাতে পরকীয়া প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে ওই নারীর মেঝো ছেলে। এ ঘটনায় ছেলে ও আত্মীয়-স্বজনদের সঙ্গে বাকবিতণ্ডা হয় ওই নারীর। পরে আত্মহত্যার পথ বেছে নেন তিনি।

ঘটনার প্রত্যক্ষদর্শী অনিক কুমার দাস জানান, বুধবার দুপুর একটা নাগাদ কুমারখালী থেকে গোয়ালন্দ ঘাটগামী শাটল ট্রেনটি কাছাকাছি আসলে ঝাঁপ দিতে যান তিনি। পাশ থেকে তিনি হাত টেনে ধরলে এক ঝাটকায় ছুঁড়ে ফেলে দেন তাকে। চোখের সামনে এমন দৃশ্য তিনি আগে কখনো দেখেননি বলে জানান প্রত্যক্ষদর্শী। পরে আশপাশেরপাশে কয়েকজন ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কুমারখালী পৌর পুলিশ ফাঁড়ির পরিদর্শক গোলাম মওলানা জানান, হাসপাতাল থেকে মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। পরবর্তীতে ঘটনার বিস্তারিত জানানো যাবে বলে জানান তিনি।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুষ্টিয়া,কুমারখালী,আত্মহত্যা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close