সাইফুর রহিম শাহীন, কক্সবাজার

  ০৭ জুলাই, ২০২৪

কক্সবাজারের রামু

রাতে নিখোঁজ, সকালে রেললাইনে পাশে মিলল হাত-পা বাঁধা মরদেহ

ছবি: সংগৃহীত

কক্সবাজারের রামু রেললাইন থেকে হাত-পা বাঁধা অবস্থায় মোহাম্মদ মামুন নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার (৭ জুলাই) সকাল ১০টার দিকে রশিদনগর খাদেমপাড়া থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান হত্যার মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রবিবার সকালে এলাকার লোকজন মরদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয় বাসিন্দা। পরে মরদেহটি থানায় এনে সুরতহাল প্রতিবেদন শেষে মর্গে পাঠায়। ঘটনার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

মরদেহ উদ্ধার হওয়া যুবকের নাম মোহাম্মদ মামুন। তিনি কক্সবাজার সদরের ঝিলংজা খরুলিয়া ঘাটপাড়ার মৃত মোহাম্মদ নবীর বড় ছেলে। শহরের ঝাউতলা এলাকায় ভিশন শো-রুমে মামুন কর্মরত ছিলেন। উপজেলার ঝিলংজা ইউনিয়ন পরিষদের (ইউপি) ৯ নম্বর ওয়ার্ডের সদস্য আবদুর রশিদ এ তথ্য নিশ্চিত করেন।

মামুনের চাচাতো ভাই মোহাম্মদ সেলিম বলেন, ‘শনিবার (৬ জুলাই) রাত ৮টার দিকে শহরের ঝাউতলা এলাকায় ভিশন শো-রুম বন্ধ করে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয় মামুন। কিন্তু রাত ১২টার পরও বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা তার মোবাইল ফোনে কল দিয়েও সংযোগ বন্ধ পাওয়া যায়। পরে রাতভর বিভিন্ন জায়গায় তার খোঁজ নিয়েও পাওয়া যায়নি।’

মামুনের পরিবারের সদস্যরা জানান, গতকাল রবিবার সকালে মামুনের নিখোঁজ হওয়ার বিষয়ে সদর থানায় একটি জিডি করে তার পরিবার। জিডি করার পর খবর আসে, রামু রশিদনগর এলাকার রেললাইনের পাশে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। তারা হত্যার বিচার চান।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কক্সবাজার,রামু,হাত-পা বাঁধা মরদেহ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close