বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি

  ০৭ জুলাই, ২০২৪

বড়াইগ্রামে শিক্ষাবৃত্তি পেলো ৪৬৪ শিক্ষার্থী

নাটোরের বড়াইগ্রামে ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী শিক্ষা ফাউন্ডেশনের উদ্যোগে ‘এসআরপি শিক্ষাবৃত্তি’ পেলো উপজেলার ৪৬৪ জন শিক্ষার্থী।

রবিবার উপজেলার বনপাড়া কালিকাপুরে এস.আর পাটোয়ারী এডুকেয়ার ইনস্টিটিউট প্রাঙ্গনে ফাউন্ডেশনের চেয়ারম্যান ও নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে বৃত্তিপ্রাপ্ত অর্থ ও সনদ বিতরণ করেন। একই অনুষ্ঠানে শিক্ষা ও সমাজ সেবায় অন্যন্য অবদান রাখার জন্য স্থানীয় ১০ জন গুণী ব্যক্তিকে সংবর্ধনা প্রদান করে সংগঠনটি।

ফাউন্ডেশনের সহ-সভাপতি ডা. হোসনে আরা হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত শিক্ষাবৃত্তি ও গুণীজন সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী ও সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান মিজান, ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, বনপাড়া পৌর যুবলীগের সভাপতি জাকির হোসেন সরকার, বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের, প্রবীণ আ’লীগ নেতা আব্দুস সোবাহান প্রামানিক ও অন্যদের মধ্যে স্থানীয় আ’লীগের অন্যান্য নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, শিক্ষার্থী, অভিভাবক ও বিশিষ্টজন উপস্থিত ছিলেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close