reporterঅনলাইন ডেস্ক
  ২২ জুন, ২০২৪

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১৩ কিমি এলাকায় যান চলাচলে ধীরগতি

ছবি : সংগৃহীত

ঈদের ছুটি শেষে কর্মস্থলে ফিরতে শুরু করেছে মানুষ। এতে ঢাকা-টাঙ্গাইল রুটে ঢাকাগামী গাড়ি চলাচলে ধীর গতি দেখা গেছে।

শুক্রবার (২১ জুন) রাত ৮টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে কালিহাতী উপজেলার জোকারচর এলাকায় একটি ট্রাক বিকল হয়ে যান চলাচলে গতি কমে গেছে।

এ ছাড়া সন্ধ্যার পর গাড়ির চাপ বাড়ায় এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটার এলাকাজুড়ে গাড়ির দীর্ঘ সারির সৃষ্টি হয়েছে। কোথাও ধীরগতি আবার কোথাও থেমে থেমে চলছে যানবাহন। এতে প্রচণ্ড গরমে চরম ভোগান্তি পোহাতে হচ্ছে চালক ও যাত্রীদের।

এদিকে রাতের বেলায়ও সড়কের বঙ্গবন্ধু সেতু পূর্ব পার, এলেঙ্গা, রাবনা বাইপাস, টাঙ্গাইল বাইপাস, করটিয়া ও মির্জাপুর বাসস্ট্যান্ডে যাত্রীদের ভিড় দেখা গেছে। ভিড় রয়েছে জেলার বিভিন্ন উপজেলার বাসস্ট্যান্ডগুলোতে। ঈদ যাত্রার মতো ফিরতি পথেও অতিরিক্ত ভাড়ার অভিযোগ করছেন যাত্রীরা।

এলেঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ মীর মোহাম্মদ সাজেদুর রহমান জানান, ঈদ শেষে কর্মস্থলে ফিরছে মানুষ। শুক্রবার সন্ধ্যার পর থেকে সড়কে যানবাহনের চাপ বেড়েছে। এ ছাড়া রাত ৮টার দিকে জোকারচর এলাকায় একটি ট্রাক বিকল হওয়ায় এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতু পর্যন্ত যানবাহনের দীর্ঘ সারির সৃষ্টি হয়েছে। ট্রাকটি সরিয়ে নেওয়া হয়েছে। যান চলাচল স্বাভাবিক রাখতে পুলিশ মহাসড়কে কাজ করছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঢাকা-টাঙ্গাইল মহাসড়‌ক,যানযট,ঈদযাত্রা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close