নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ২১ জুন, ২০২৪

নারায়ণগঞ্জে অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের বন্দরে অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২১ জুন) সকালে উপজেলার স্বল্পেরচর এলাকায় সমরক্ষেত্রের পাশে একটি পরিত্যক্ত জায়গা থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, নিহতের বয়স আনুমানিক ১৭ থেকে ১৮ বছর। তার পরনে রয়েছে সাদা রঙের ফুল প্যান্ট ও কালো রঙের টি-শার্ট। তবে তার নাম পরিচয় এখনো জানা যায়নি।

ঘটনাস্থলে যাওয়া বন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) অভিজিৎ চৌধুরী জানান, সকালে সমরক্ষেত্র মাঠে এলাকার কয়েকজন কিশোর খেলতে গিয়ে পরিত্যক্ত স্থানে দুর্গন্ধ পেয়ে যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়দের জানায়। পরে স্থানীয় লোকজন পুলিশকে বিষয়টি জানালে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদরের নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এসআই অভিজিৎ চৌধুরী বলেন, লাশটি উদ্ধারের পর সুরতহাল করা হয়েছে। তবে মরদেহে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর তার মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে। ধারণা করা হচ্ছে, গত চার-পাঁচ দিন আগে তার মৃত্যু হয়েছে। তাই মরদেহে পঁচন ধরেছে।

বর্তমানে তার নাম পরিচয় শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। তার জাতীয় পরিচয়পত্র (এনআইডি) কার্ড না থাকায় প্রযুক্তির সহায়তায় ফিঙ্গার প্রিন্ট (আঙ্গুলের ছাপ) নিয়েও নাম পরিচয় পাওয়া সম্ভব হয়নি। তাই এ বিষয়ে বিভিন্ন থানায় ম্যাসেজ পাঠানো হয়েছে বলে জানান তিনি।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নারায়ণগঞ্জ,বন্দর,যুবকের লাশ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close