নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ২১ জুন, ২০২৪

প্রেমিকাকে সংঘবদ্ধ ধর্ষণ ও ব্ল্যাকমেইল, গ্রেপ্তার ২

ছবি: প্রতীকি

নারায়ণগঞ্জের ফতুল্লায় বন্ধুদের নিয়ে প্রেমিকাকে (১৯ হাত-পা বেঁধে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় শিবলু সাহা (২৫) ও সুমনকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২০ জুন) রাতের দিকে পঞ্চবটি গুলশান রোড এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। তবে অধরা রয়েছে মুলহোতা আবু হাসান ও শাকিল।

পুলিশ ও ঘটনার সূত্রে জানা যায়, ফতুল্লার আবু হাসান (২৯) এর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে একই এলাকায় ভাড়াটিয়া হিসেবে বাসবাসকারী এক তরুণীর। তিনি বিসিক শিল্পনগরীর একটি গার্মেন্টে চাকরি করেন। পরে তরুণী আবু হাসানকে বিয়ের কথা বললে তিনি বিয়ে করতে পারবে না বলে সাফ জানিয়ে দেন। এরপর পূর্ব-পরিকল্পিতভাবে চলতি বছরের ৩০ মার্চ রাতে তরুণীকে কেনাকাটা করে দেওয়ার প্রলোভন দেখিয়ে শিবলু, শাকিল, সুমন মিলে হাসানের কথা বলে তরুণীকে ডেকে নিয়ে হাত পা এবং মুখ বেঁধে পালাক্রমে ধর্ষণ করে।

এদিকে এ ঘটনার কয়েকদিন পর ধর্ষণের ভিডিও ধারণ করে রাখা হয়েছে এ কথা বলে তরুণীকে ব্লাকমেইল করতে থাকে। ধারণকৃত ভিডিও টি পরিবারের লোকজনসহ ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে মোটা অংকের টাকা দাবি করে। পরে ফতুল্লা মডেল থানায় মামলা করেন তরুণী।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আযম মিয়া জানান, অভিযোগ করার পর অভিযান চালিয়ে দুই জনকে গ্রেপ্তার করা হয়। ঘটনার সঙ্গে আরো যারা জড়িত রয়েছে দ্রুতই তাদেরকে গ্রেপ্তার করা হবে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নারায়ণগঞ্জ,ফতুল্লায়,ধর্ষণ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close