শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি

  ১৫ জুন, ২০২৪

শ্যামনগরে সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি দান 

শ্যামনগরে শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি তুলে দেন প্রধান অতিথি শ্যামনগর ও কালীগঞ্জ আংশিক আসনের সংসদ সদস্য এস.এম. আতাউল হক দোলন। ছবি: প্রতিদিনের সংবাদ

সাতক্ষীরার শ্যামনগরে বেসরকারি স্বেছাসেবী সংস্থা ভলান্টিয়ার্স অ্যাসোসিয়েশন ফর বাংলাদেশ (ভাব)-এর উদ্যোগে ভাব শিক্ষা ও প্রশিক্ষণ প্রকল্পের আওতায় ২১ জন সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।

শনিবার সকাল ৯টায় উপজলোর জেসি কমপে¬ক্সে শ্যামনগর ভাব টেকনিক্যাল ট্রেনিং ইনস্টিটিউটে শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্যামনগর ও কালীগঞ্জ আংশিক আসনের সংসদ সদস্য এস.এম. আতাউল হক দোলন।

চিংড়াখালী মাধ্যমিক বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক জয়দেব বিশ্বাসের সভাপতিত্বে ও ভাব বাংলাদেশের আইটি ও প্রোগ্রাম অফিসার আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হেঞ্চি বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবিএম লুৎফুল আলম, শিক্ষক শেখ মতিউর রহমান, শিক্ষক আজহারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুশান্ত বাবু লাল প্রমুখ।

এ সময় প্রধান অতিথি শ্যামনগর উপজেলার মাধ্যমিক বিদ্যালয়ে ৪ জন, কলেজ ৮ জন, বিশ্ববিদ্যালয় ৬ জন ও মেডিকেলে ৩ জন শিক্ষার্থী মোট ২১ জন শিক্ষার্থীদের মাঝে নগদ ২ লাখ টাকা শিক্ষা বৃত্তি তুলে দেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close