টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

  ১৯ সেপ্টেম্বর, ২০২৩

বাবার বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ছেলের অভিযোগ

ছবি : প্রতিদিনের সংবাদ।

গাজীপুরের পুবাইল থানা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান শিরিষ ও তার দুই ছেলে মহানগর যুবলীগের আহ্বায়ক সদস্য রাজিবুল হাসান রাজিব ও হোসাইনুর রহমান রুবেলের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কার্যালয়, জেলা প্রশাসক ও গাজীপুর পুলিশ কমিশনার বরাবর লিখিত অভিযোগ করেছেন তার বড় ছেলে হাসানুর রহমান রাসেল। বিষয়টি জানাজানি হলে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, ক্ষমতার অপব্যবহার করে দীর্ঘদিন যাবৎ পুবাইল এলাকায় জমি দখলসহ নানা অপকর্ম করে আসছিলেন থানা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান শিরিষ ও তার দুই ছেলে। এসব বিষয় জানতে পেরে বড় ছেলে রাসেল তাদের বাধা দিলে তার উপর শুরু হয় শারীরিক ও মানসিক নির্যাতন। বাবা আজিজুর রহনান শিরিষের নির্দেশে একাধিক বার জোরপূর্বক মাদকসেবী বানিয়ে রিহ্যাবে ভর্তি করায় ছোট ভাই রাজিব ও রুবেল। পরে বিভিন্ন ইনজেকশন দিয়ে তাকে হত্যার চেষ্টাও করা হয়। নানা অপবাদ দিয়ে সমাজে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা চলানো হচ্ছে। রাসেলের দাবী তার বাবা আজিজুর রহমান শিরিষের লালসার শিকার হয়ে সংসার ছেড়েছিলেন তার প্রথম স্ত্রী। এ ছাড়া তার দুই ছোট ভাই প্রতিনিয়ত তাকে মামলা ভয় দেখিয়ে এলাকা ছাড়া করার ঘৃন্য চেষ্টায় লিপ্ত আছে।

বর্তমানে তিনি স্ত্রী-সন্তানসহ নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ বিষয়ে সুষ্ঠু সমাধান চেয়ে প্রধানমন্ত্রী, জেলা প্রশাসক ও পুলিশ কমিশনার এর দারস্থ হয়েছেন তিনি।

এ বিষয়ে আজিজুর রহমান শিরিষ বলেন, এসব অভিযোগ সম্পূর্ণ অবান্তর। আমার বড় ছেলে দীর্ঘদিন যাবৎ মাদকাসক্ত, সে কাউকে মানে না। আমরা তাকে তিন বার রিহ্যাব সেন্টারে পাঠিয়েছি। সেখান থেকে বের হয়ে সে আবার উল্টোপাল্টা শুরু করেছে। যেহেতু প্রধানমন্ত্রী কার্যালয়ে অভিযোগ দিয়েছে আমরাও চাই সুষ্ঠু তদন্ত হোক।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অভিযোগ,প্রধানমন্ত্রীর কার্যালয়,বাবার বিরুদ্ধে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close